Entertainment

2 weeks ago

Mrunal Thakur:রাজি হতে সময় নেননি ম্রুণাল

Mrunal Thakur
Mrunal Thakur

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ নাগ অশ্বিন পরিচালিত ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিকে ঘিরে উন্মাদনা ক্রমেই বেড়ে চলেছে। এই ছবিতে একদিকে যেমন তারকার মেলা, অপর দিকে আবার অনেক তারকাকে দেখা গেছে অতিথি চরিত্রে। প্রভাস-দীপিকা অভিনীত ছবিতে অতিথি চরিত্রে নজর কেড়েছেন অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। সম্প্রতি প্রথম আলোকে পাঠানো এক বিবৃতিতে তিনি এ বিষয়ে কথা বলেছেন।

‘কল্কি’ ছবির মূল চরিত্রে প্রভাস-দীপিকা ছাড়া আছেন অমিতাভ বচ্চন, কমল হাসান, শাশ্বত চট্টোপাধ্যায় ও দিশা পাটানি। এই সায়েন্স ফিকশনধর্মী ছবিতে ম্রুণালকে ‘দিব্যা’ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। অতিথি চরিত্রে ম্রুণাল ছাড়া দেখা গেছে এস এস রাজামৌলি, রামগোপাল ভার্মা, দুলকার সালমান ও বিজয় দেবরাকোন্ডাকে। আলোচিত এ ছবিতে অতিথি চরিত্রে অভিনয়ের পেছনের কারণ খোলাসা করেছেন ম্রুণাল।প্রভাসের এই ছবির নির্মাতা অশ্বিনী দত্ত, স্বপ্না দত্ত ও প্রিয়াঙ্কা দত্তের সঙ্গে আগে কাজ করার অভিজ্ঞতা আছে ম্রুণালের। তাঁর অভিনীত ‘সীতা রামম’ ছবির নির্মাতা ছিলেন তাঁরা।

কল্কি অভিনেত্রী ম্রুণাল বলেন, ‘ছবির প্রস্তাব পাওয়ার সঙ্গে সঙ্গে সম্মতি দিয়েছিলাম। হ্যাঁ বলতে একমুহূর্ত সময় নিইনি। নির্মাতা অশ্বিনী দত্ত, স্বপ্না দত্ত আর প্রিয়াঙ্কা দত্তের ওপর আমার সম্পূর্ণ আস্থা ছিল। ‘সীতা রামম’ ছবির সুন্দর অভিজ্ঞতা চটজলদি সিদ্ধান্ত নিতে সাহায্য করেছিল। তা ছাড়া ‘কল্কি’র মতো বড় প্রকল্পের অংশ হতে চেয়েছিলাম আমি।’

ছবিটি নিয়ে ম্রুণাল আরও বলেন, ‘এই ছবির শিল্পীদের তালিকায় শামিল হওয়া সত্যি এক রোমাঞ্চকর অভিজ্ঞতা। ছবির সেটে গেলেই আপনার এক জাদুকরি অনুভূতি হবে। আমার সবকিছু অবিশ্বাস্য মনে হচ্ছিল। ভারতে এত বড় প্রকল্প আগে দেখিনি। এ ছবির ভিএফএক্স সত্যিই অকল্পনীয় ছিল। শিল্পী আর কলাকুশলীদের কঠোর পরিশ্রম প্রতিটি দৃশ্যে প্রতিফলিত হচ্ছিল। এমন প্রকল্পের অংশ হতে পারা অনেক বড় বিষয়।’

পরশুরাম পরিচালিত তামিল ছবি ‘দ্য ফ্যামিলি স্টার’-এ ম্রুণাল আর বিজয় দেবরাকোন্ডাকে জুটি হিসেবে দেখা গিয়েছিল। ম্রুণালকে আগামী দিনে ‘পূজা মেরি জান’ ছবিতে হুমা কুরেশি ও বিজয় রাজের সঙ্গে দেখা যাবে। এ ছাড়া অজয় দেবগন ও সঞ্জয় দত্তের সন অব সর্দার ছবির সিকুয়েলেও ম্রুণালকে দেখা যাবে, এমন খবর চাউর হয়েছে। স্কটল্যান্ডে শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে।

You might also like!