Entertainment

2 weeks ago

Jitu Kamal and Mithila:মিথিলা এবার কার সঙ্গে জুটি হয়ে আসছেন?

Jitu Kamal and Mithila
Jitu Kamal and Mithila

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃগত বছর কলকাতায় মুক্তি পায় রাফিয়াত রশিদ মিথিলা অভিনীত ‘মায়া’। এই ছবি দিয়ে পশ্চিমবঙ্গের সিনেমায় অভিষেক হয় বাংলাদেশি এই মডেল-অভিনেত্রীর। কলকাতায় তাঁর দ্বিতীয় ছবি ‘ও অভাগী’ও মুক্তি পেয়েছে কিছুদিন আগে। 

এবার এল বাংলাদেশি অভিনেত্রীর আরেক সিনেমা ‘অরণ্যের প্রাচীন প্রবাদ’-এর টিজার। দুলাল দে পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী জুলাই মাসে। খবর আনন্দবাজার অনলাইনের

পরিচালক দুলাল দে জানিয়েছেন, গোয়েন্দা সিনেমাটির ফ্র্যাঞ্চাইজি করার কথা ভাবছেন তিনি। সিনেমার গল্প এগিয়েছে গোয়েন্দা অরণ্য চ্যাটার্জির কর্মকাণ্ড ঘিরে।এই গোয়েন্দা চরিত্রে দেখা যাবে জিতু কমলকে। 

গোয়েন্দা অরণ্যর বিভিন্ন অভিযান লিখে রাখেন তাঁর জামাইবাবু সুদর্শন হালদার। শ্যালক আর জামাইবাবুর রসায়ন দেখা যাবে সিনেমায়। জামাইবাবুর চরিত্রে দেখা যাবে গায়ক-অভিনেতা শিলাজিৎ মজুমদারকে। ছবিতে জিতুর সঙ্গে এই প্রথম জুটি বাঁধছেন মিথিলা।

মিথিলাকে সিনেমায় দেখা যাবে নার্সের চরিত্রে। সিনেমায় মিথিলাকে নেওয়ার কারণ জানিয়ে পরিচালক বলেন, মিথিলা ছাড়া আর কারও মধ্যেই তিনি এই চরিত্র খুঁজে পাননি। তাই চরিত্রটি নিয়ে অন্য কাউকে প্রস্তাবও দেননি।চরিত্রটি নিয়ে দেড় বছর আগে অভিনেত্রীর সঙ্গে কথা বলেন তিনি।

ছবিতে অভিনয় প্রসঙ্গে জিতু কমল বলেন, বিনোদন দুনিয়ায় না এলে তিনি যা যা হতে চাইতেন, এই ছবিতে সেসব ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তিনি বলেন, ‘ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখতাম। খেলতেও পারি। আবার ডাক্তারিও পছন্দ ছিল। অভিনেতা না হলে এ দুটোর কোনো একটা অবশ্যই হতাম। এখন দেখছি, অভিনেতা হওয়ারও অনেক সুবিধে। যে স্বপ্ন পূরণ হচ্ছে না, সেসব অভিনয়ের মাধ্যমে কিছুটা হলেও মিটিয়ে নিতে পারছি।’ তিনি আরও জানিয়েছেন, এই প্রথম কোনো গোয়েন্দা একই সঙ্গে খেলোয়াড় আবার চিকিৎসাশাস্ত্রের সঙ্গেও জড়িত। বিষয়টি খুবই অভিনব লেগেছিল তাঁর।


You might also like!