Entertainment

3 weeks ago

Mimi Chakraborty Scuba-diving:লোকসভা নির্বাচনের আগেই সাহসী পদক্ষেপ মিমির, কোথায় পালালেন তিনি

Mimi Chakraborty Scuba-diving
Mimi Chakraborty Scuba-diving

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ নতুন মিউজিক ভিডিয়ো ‘ভাল্লাগছে না’র প্রচার নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী মিমি চক্রবর্তী। এ ছাড়া ওয়েব সিরিজ়, নতুন সিনেমার শুটিং তো রয়েছেই। কিছু দিন আগেই ঘরোয়া আয়োজনে পালন করেছেন আদরের পোষ্যের জন্মদিন। তা ছাড়া যাদবপুরের সাংসদ হিসাবেও কিছু দায়িত্ব পালন করতে হয় তাঁকে। তবে এর মাঝেই নিজের একটা শখ পূরণ করে ফেললেন নায়িকা।

গেলেন স্কুবা ডাইভিং-এ। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন স্কুবা ডাইভিং-এর ভিডিও। যা দেখে সবার অনুমান তিনি হয়তো আন্দামান ভ্রমণে গেছেন। বেশ অনেকগুলি ছবি, ভিডিও পোস্ট করেছেন সাংসদ। যেখানে তাঁকে দেখা যাচ্ছে স্পিড বোট থেকে উল্টোমুখী হয়ে জলে ঝাঁপাতে। প্রথমে অভিনেত্রীর চোখে মুখে আতঙ্ক দেখা দিলেও, তিনি যে দারুণ আনন্দ পেয়েছেন তাও বোঝা যায়। 

ভিডিও ছাড়াও গভীর সমুদ্রের মধ্যেও কয়েকটি ছবি তুলেছেন। ক্যাপশনে লিখেছেন, অনেকদিনের বাকেট লিস্ট এবার পূরণ হল। সবকিছু সেরে স্কুবা ডাইভিং শেষে যখন মিমি বোটে ফিরছেন, ওঁর ঠোঁটে তখন বিজয়ীর হাসি। স্কুবা ডাইভিং করে শংসাপত্রও পেয়েছেন মিমি। ঝিনুক দিয়ে সেই শংসাপত্র সাজিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। 

সম্প্রতি মুক্তি পেয়েছে মিমির গান 'ভাল্লাগেনা'। স্পষ্টবক্তা হিসেবেই বরাবর পরিচিত এই নায়িকা। ওঁর গানেও সেই পরিচয় পাওয়া যায়। তবে সাংসদের মনে এখনও ভোটের দামামা বেজেছে বলে মনে হয় না। আপাতত নায়িকা ব্যস্ত সিনেমা, সিরিজের শুটিং নিয়েই।


You might also like!