Entertainment

3 weeks ago

Aishwarya Rai Bachchan-Abhishek Bachchan:চরমে দাম্পত্য অশান্তি, জন্মদিনের শুভেচ্ছা বার্তায় শান্তির কামনা ঐশ্বর্যের

Aishwarya Rai Bachchan-Abhishek Bachchan
Aishwarya Rai Bachchan-Abhishek Bachchan

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ বহুদিন ধরে চর্চায় বচ্চন পরিবার। তবে, কোনও ভালো খবর নয়। বরং, চর্চায় বচ্চনদের পারিবারিক অশান্তি। অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের দাম্পত্য কলহ বহুদিন ধরে উঠে এসেছে চর্চায়। অনেকেই বলেছেন, তাঁদের নাকি বিচ্ছেদ হতে চলেছে। তেমনই অনেকেই দাবি আলাদা থাকেন অভিষেক-ঐশ্বর্য। এই সব নিয়ে ফের খবরে এই বচ্চন দম্পতি।

গতকাল ছিল অভিষেক বচ্চনের জন্মদিন। আজ এই বিশেষ দিনে বিশেষ পোস্ট করবেন ঐশ্বর্য। স্বামীর জন্মদিন উপলক্ষ্যে সোশ্যাল একটি পোস্ট করেন। যেখানে শান্তির কামনা ঐশ্বর্য। তিনি সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করেছেন। প্রথম ছবিতে মেয়ে আরাধ্যার সঙ্গে দেখা যাচ্ছে অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনকে। আর দ্বিতীয় ছবিটি অভিষেকের ছোটবেলার ছবি। এই ছবি পোস্ট করে শান্তির কামনা করলেন ঐশ্বর্য। লিখলেন, অনেক শুভেচ্ছা জন্মদিনের। তোমার এই জন্মদিনে জীবনে আনন্দ, খুশি, স্থিরতা, শান্তি এবং সুস্বাস্থ্য কামনা করি। ঈশ্বর তোমার মঙ্গল করুন।

এরপরই এই পোস্ট নজর কাড়ে সকলের। সকলেই নিজের মতো করে বিশ্লেষণ করে চলেছেন পোস্টটি। কেন ঐশ্বর্য শান্তি ও স্থিরতার কথা উল্লেখ করল তা নিয়ে প্রশ্ন উঠেছে সকলের মনে। অনেকেই মনে করেছেন, তাঁদের দাম্পত্য অশান্তির ছোঁয়া লেগেছে এই শুভেচ্ছা বার্তাতেও।

সে যাই হোক, বলিউডে কানাঘুষো দিদি শ্বেতার কারণে অশান্তি হয়েছে অভিষেক-ঐশ্বর্যের মধ্যে। শ্বেতারে সম্পত্তির অর্ধেক ভাগ দিতে চেয়েছেন অমিতাভ। সে কারণে শুরু হয় অশান্তি। তেমনই শ্বেতা নাকি অভিষেক-ঐশ্বর্যে মধ্যে আরও অনেক বিষয় সমস্যা তৈরি করেছে বলে শোনা গিয়েছে। তবে, এখনও পর্যন্ত বচ্চন পরিবারের কেউই এই বিষয় মুখ খোলেননি। আদৌ তাদের কোনও অশান্তি আছে নাকি পুরোটাই গুজব তা জানাননি তাঁরা।


You might also like!