Entertainment

1 week ago

Riddhi-Surangana:'...চুমুর দিব্যি তোমাকেই চাই', টাইমস স্কোয়ারে ঋদ্ধি-সুরঙ্গনার ভালোবাসার জোয়ার

Riddhi-Surangana
Riddhi-Surangana

 

 দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ  '...চুমুর দিব্যি তোমাকেই চাই', টাইমস স্কোয়ারে সুরঙ্গনাকে ঠোঁটঠাসা চুমু ঋদ্ধির! · টলিউডের অন্যতম মিষ্টি জুটি ঋদ্ধি সেন ও সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। ঠোঁটঠাসা চুমুতেই উদযাপন করলেন জীবনের সুন্দর এক মুহূর্ত। দুজনের এই মুহূর্তের সাক্ষী থাকলেন বন্ধু রাজর্ষি নাগ। তিনমূর্তি একসঙ্গেও পোজ দিয়েছেন ক্যামেরার সামনে।

৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (NABC) অংশগ্রহণ করতে মার্কিন মুলুকে পাড়ি দেন ঋদ্ধি, সুরঙ্গনা, রাজর্ষি। প্রতিবছর এই বঙ্গ সম্মেলন হয়। এবারে ৪, ৫ ও ৬ জুলাই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে কৌশিক সেন, রেশমি সেনও ছিলেন। হ্যামলেটের চরিত্রে অভিনয় করার জন্য পুরস্কার পান ঋদ্ধি। তার জন্য NABC এবং IBEA-এর জুরিদের ধন্যবাদও দেন।

এবারের নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে টলিউডের একঝাঁক তারকাকে দেখা যায়। উপস্থিত ছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, মমতা শঙ্কর, চূর্ণী গঙ্গোপাধ্যায়, সোহিনী সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, চঞ্চল চৌধুরী, অর্জুন চক্রবর্তী, উজান গঙ্গোপাধ্যায়, অরিন্দম শীল, সুদেষ্ণা রায়, ইশা সাহা। এঁদের অনেকেই শিকাগোর অভিজাত হোটেলে ছিলেন। সেখানে আবার আগুন আতঙ্ক ছড়িয়ে পড়েছিল। ঘটনার জেরে তড়িঘড়ি হোটেল থেকে বেরিয়ে বাইরে দাঁড়াতে হয় তারকাদের। ঘণ্টা খানেকের মধ্যেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়। হোটেলে ঢোকার অনুমতি পান সকলে। কারও কোনও ক্ষয়ক্ষতি হয়নি বলেই খবর।

You might also like!