Entertainment

1 week ago

Kartik Aaryan : ঝড়ছে ঘাম,স্পষ্ট সিক্স অ্যাবস, ছুটছে চন্দু, নেটমাধ্যমে ঝড় তুলল কার্তিকের নয়া লুক

Kartik Aaryan
Kartik Aaryan

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃনতুন ছবিতে, নতুন রূপে কার্তিক আরিয়ান । বুধবার প্রকাশ্যে এল অভিনেতার বহু প্রতীক্ষিত ছবি 'চান্দু চ্যাম্পিয়ন'-এর পোস্টার । পেশিবহুল শরীর, ঘাম ঝড়ানো লুকে কার্তিককে চেনা দায় । যা ইতিমধ্যেই ঝড় তুলেছে নেটমাধ্যমে । ছবি মুক্তির তারিখও ঘোষণা করা হয়েছে ।

চান্দু চ্যাম্পিয়নের পোস্টার শেয়ার করেছেন কার্তিক আরিয়ান । ছবির জন্য কার্তিক যে নিজেকে নতুন করে গড়ে তুলেছেন, পোস্টারে অভিনেতার লুক দেখেই তা স্পষ্ট । দেখা গেল, কার্তিকের পরনে একফালি কাপড় । সিক্স অ্যাবস স্পষ্ট । ধুলোমাখা শরীরে দৌঁড়চ্ছেন কার্তিক । পেশিবহুল শরীর থেকে ঝড়ছে ঘাম । পোস্টার শেয়ার করে লেখেন, 'চ্যাম্পিয়ন আসছে। এই ছবির প্রথম পোস্টার শেয়ার করতে পেরে ভীষণ এক্সেইটেড এবং গর্বিত । এটা আমার কেরিয়ারের সব থেকে স্পেশ্যাল এবং চ্যালেঞ্জিং ছবি ।'

চান্দু চ্যাম্পিয়ন আগামী ১৪ জুন মুক্তি পাচ্ছে। ছবিটি পরিচালনা করবেন কবীর খান । ছবিটি প্যারা অলিম্পিক্সে ভারতের প্রথম সোনাজয়ী ক্রীড়াবিদ মুরলীকান্ত পেটকরের বায়োপিক । তাঁর জীবনের আধারেই তৈরি হচ্ছে সিনেমাটি । কার্তিকের কেরিয়ারে এটাই প্রথম স্পোর্টস ড্রামা । অভিনেতাকে শেষবার 'সত্যপ্রেম কী কথা' ছবিতে দেখা গিয়েছিল । চান্দু চ্যাম্পিয়ন ছাড়া 'ভুল ভুলাইয়া থ্রি' ছবিতেও দেখা যাবে তাঁকে ।


You might also like!