Entertainment

3 weeks ago

Huma Qureshi:অক্ষয়-আরশাদের সঙ্গে ‘জলি এলএলবি-৩’-এ ফিরছেন হুমা

Huma Qureshi
Huma Qureshi

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃআরশাদ ওয়ার্সি ও অক্ষয় কুমারের পর বলিউডের জনপ্রিয় কোর্ট ড্রামা ‘জলি এলএলবি’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘জলি এলএলবি-৩’-এর শুটিংয়ে যোগ দিয়েছেন অভিনেত্রী হুমা কুরেশি। গতকাল মঙ্গলবার ইনস্টাগ্রামে সিনেমার লুকের তিনটি ছবি শেয়ার করেছেন হুমা। আর সেখানেই জানিয়েছেন, ছবির দ্বিতীয় ভাগের মতো পুষ্পা পান্ডে হয়ে ফিরছেন তিনি।

একটি সাদা কুর্তি গায়ে অভিনেত্রী। ক্যাপশনে হুমা লিখেছেন, ‘ফিরে এসেছে পুষ্পা পান্ডে’। সঙ্গে জানিয়েছেন, ছবিগুলো তুলেছেন অক্ষয় কুমার। ফ্র্যাঞ্চাইজিতে অক্ষয় কুমারের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন হুমা।

ইতিমধ্যে ফ্র্যাঞ্চাইজির দুটি ছবি মুক্তি পেয়েছে, বক্স অফিসে সফলতার সঙ্গে দুটি ছবিই পেয়েছে দর্শকপ্রিয়তা। এই ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যায় আরশাদ ওয়ার্সিকে। আর ছবির দ্বিতীয় ভাগে তাঁর জায়গায় নেওয়া হয় অক্ষয় কুমারকে। এবার একসঙ্গে ফিরছেন আরশাদ-অক্ষয়।

রাজস্থানের আজমির থেকে অক্ষয়-আরশাদসহ অভিনেতারা শুটিংয়ের বিভিন্ন মুহূর্ত শেয়ার করলেও দর্শকেরা যেন অপেক্ষায় ছিলেন পুষ্পা পান্ডে চরিত্রটির খবরের। এবার পুষ্পা পান্ডে নিজেই জানালেন ফিরছেন তিনি।

কদিন আগে শুটিং শুরুর খবর দিয়েছিলেন অক্ষয়। সেট থেকে ধারণ করা একটি ভিডিওতে উকিলের কালো পোশাকে হাজির হয়েছিলেন অক্ষয় আর আরশাদ। যেখানে একে-অপরের প্রতিপক্ষ হিসেবে দেখা গেছে তাঁদের।

এদিকে আইনি সমস্যায় পড়ল অক্ষয় কুমার ও আরশাদ ওয়ার্সির ছবিটি। বিচারব্যবস্থার দিকে আঙুল তোলার অভিযোগ ফ্র্যাঞ্চাইজির আগের দুই ছবির বিরুদ্ধে। আজমিরের বার অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট চন্দ্রভান সিংহ রাঠোর ছবির প্রযোজক, পরিচালক ও অভিনেতাদের বিরুদ্ধে অভিযোগ করেছেন। পাশাপাশি ছবির শুটিং আপাতত স্থগিত রাখার অনুরোধ জানিয়েছেন তিনি।

চন্দ্রভান সিংহের অভিযোগ, সিনেমাটিতে ভারতীয় বিচারব্যবস্থা, আইনজীবী ও বিচারকদের হাস্যকর ও ভুলভাবে দেখানো হয়েছে। ছবিতে উকিল বা বিচারকদের যেভাবে দেখানো হয়েছে, তার সঙ্গে বাস্তবের কোনো মিল নেই বলে মনে করছেন তিনি। তাঁর মতে, এ ধরনের ছবি ভারতের আইন বা বিচারব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলতে পারে। তাই এই অভিযোগ জানানো হয়েছে।


You might also like!