Entertainment

2 weeks ago

Mirzapur 3: ‘মির্জাপুর ৩’-এর জন্য কত পারিশ্রমিক পেলেন ‘কালিন ভাইয়া’, ‘গুডডু’রা

Mirzapur 3
Mirzapur 3

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃগত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে অ্যামাজন প্রাইমের বহুল প্রতীক্ষিত সিরিজ ‘মির্জাপুর’-এর তৃতীয় মৌসুম। কয়েক বছর ধরেই ভারতের অন্যতম জনপ্রিয় সিরিজ এটি।সিরিজের প্রতিটি চরিত্র নিয়ে অন্তর্জালে যতটা আলোচনা হয়েছে, অন্য কম সিরিজের ক্ষেত্রেই তা হয়েছে। ইন্ডিয়া টুডে অবলম্বনে জেনে নেওয়া যাক সিরিজের পাত্রপাত্রীদের পারিশ্রমিক।

‘মির্জাপুর ৩’ থেকে পঙ্কজ ত্রিপাঠী ১০ কোটি রুপির বেশি পারিশ্রমিক পেয়েছেন। ‘মির্জাপুর ২’-এর সময়েই ‘কালিন ভাইয়া’ ১০ কোটি পারিশ্রমিক হাঁকিয়েছিলেন! তখন না পেলেও জনপ্রিয়তার নিরিখে এই মৌসুমে তাঁর পারিশ্রমিক যে বাড়বে, তা আগেই অনুমেয় ছিল।এবার আসা যাক, ‘গুডডু’ ওরফে আলী ফজলের কথায়। ‘মির্জাপুর ২’–তে পর্বপ্রতি চার লাখ রুপি নিয়েছিলেন তিনি।

এবার প্রতিটি পর্বের জন্য পারিশ্রমিক নিয়েছেন ১২ লাখ রুপি করে। ‘মির্জাপুর ৩’–এ মোট ১০টি পর্ব রয়েছে। সেই পরিপ্রেক্ষিতে তাঁর পারিশ্রমিক দাঁড়িয়েছে ১ কোটি ২০ লাখ ।

বীণা ত্রিপাঠীও কম যান না! ‘কালিন ভাইয়া’র স্ত্রীর চরিত্রে অভিনয় করে এবার প্রতিটি পর্বের জন্য দুই লাখ রুপি পেয়েছেন রসিকা দুগাল।

অন্যদিকে সিরিজে ‘গোলু’র ভূমিকায় অভিনয় করা শ্বেতা ত্রিপাঠী প্রতিটি পর্বের জন্য পেয়েছেন ২ লাখ ২০ হাজার ।

‘মির্জাপুর’-এর প্রথম দুই মৌসুম ব্যাপকভাবে জনপ্রিয়তা পেয়েছিল। দর্শক, সমালোচকেরা গল্প, অভিনয়, নির্মাণের প্রশংসা করেছিলেন। তবে তৃতীয় মৌসুম সেভাবে সমালোচকদের মন জয় করতে পারেনি।

You might also like!