Entertainment

2 weeks ago

Imran Khan:অবশেষে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমরান

Imran Khan
Imran Khan

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃঅবন্তিকা ও ইমরান গাঁটছড়া বাঁধেন ২০১১ সালে। পরবর্তী সময়ে তাঁরা কন্যাসন্তান ইমারার মা–বাবা হন। তবে ২০১৯ সালের শুরুর দিকে তাঁদের বিচ্ছেদের গুঞ্জন শুরু হয়েছিল। ইমরান বা অবন্তিকা কেউই এ বিষয়ে মন্তব্য করেননি। 

তবে ইন্ডিয়া টুডের সঙ্গে অবন্তিকা মালিকের সঙ্গে বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খুললেন ইমরান খান।সাক্ষাৎকারে অভিনেতা বলেন, তাঁদের বিচ্ছেদ নিয়ে বিস্তর আলোচনা হয়েছে। তাই এ বিষয়ে তিনি আর কিছু বলতে চান না। শুধু বলতে চান, তাঁর নিজের ভেতরে এমন একটা লড়াই চলছিল, সম্পর্ক টিকিয়ে রাখা সম্ভব হয়নি।

সাক্ষাৎকারে ইমরান বলেছিলেন, ‘এসব বিষয়ে খুব বেশি যেতে চাইছি না। কারণ, আমি গুঞ্জনের আগুনে ঘি ঢালতে ইচ্ছুক নই, কিন্তু আমি যখন নিজের ভেতরে লড়াইয়ের মধ্য দিয়ে যাচ্ছিলাম, তখন আমি দেখলাম ভালোবাসা কিংবা বিয়ে—কোনোটাই আমার পাশে নেই।’

ইমরান আরও বলেন, ‘দুজন মানুষের মধ্যে একটি আদর্শ, স্বাস্থ্যকর সম্পর্কই একে অপরকে ভালো রাখে। কিন্তু আমরা সেই জায়গায় ছিলাম না।’

ইমরান খান ২০০৮ সালে জেনেলিয়া ডি’সুজার সঙ্গে ‘জানে তু...ইয়া জানে না’ দিয়ে তাঁর অভিনয়ে আত্মপ্রকাশ করেন। ইমরানের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘কাট্টি বাট্টি’, যে ছবিতে আরও ছিলেন কঙ্গনা রনৌত। ছবিটি বক্স অফিসে সাফল্য পায়নি।


You might also like!