Entertainment

4 days ago

Phalguni Chatterjee: চোট নিয়েই শ্যুটিংয়ে ফিরলেন ফাল্গুনী চট্টোপাধ্যায়!

Falguni Chattopadhayay (File Picture)
Falguni Chattopadhayay (File Picture)

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ শ্যুটিং ফ্লোরে আঘাত পেয়ে অভিনেতাকে পৌঁছতে হয়েছিল হাসপাতালে। ডান হাঁটুর নীচে সেলাই পড়েছে অভিনেতার। তা সত্ত্বেও নিজের কর্তব্যে অবিচল থাকলেন অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়। চোট নিয়েই শ্যুটিং ফ্লোরে ফিরলেন তিনি। 
সোমবার থেকে শুরু হয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের 'সত্যি বলে সত্যি কিছু নেই' এর শ্যুটিং। সেখানেই ফ্লোরে চোট পান প্রবীণ অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়। তিনি জানান, ভাঙা কাচে গাল, মুখ ও শরীরের নানা জায়গায় ক্ষত হয়েছে। ডান হাঁটুর নিচে দুটো সেলাই পড়েছে। বাবার আহত হওয়ার খবর পেয়ে ছুটে গিয়েছিলেন আবির (Abir Chatterjee)। তিনিই হাসপাতালে নিয়ে যান।
পরিবারের সদশ্যরা চেয়েছিলেন বাড়িতে কদিন বিশ্রামে থাকুন তিনি। চিকিৎসকও সেই পরামর্শই দিয়েছিলেন। তবে নিজের কর্তব্যে অবিচল অভিনেতা। জানিয়ে দিয়েছিলেন, মঙ্গলবারও যথা সময়ে ফ্লোরে পৌঁছে যাবেন। আর সেই কথার নড়চড় হল না কোনভাবেই। কেমন আছেন ফাল্গুনী চট্টোপাধ্যায়? হোয়াটঅ্যাপের মাধ্যমে এই প্রশ্ন করা হয়েছিল আবিরকে। জবাবে অভিনেতা লেখেন, “ব্যাক টু শুট।” 
প্রসঙ্গত, ‘বাইশে শ্রাবণ’ ছবির গানের জনপ্রিয় লাইন ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ নিয়েই নতুন ছবির নামকরণ করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এই ছবিতে তিনি একফ্রেমে আনতে চলেছেন অর্জুন চক্রবর্তী, ফাল্গুনী চট্টোপাধ্যায়, কৌশিক সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী এবং অনন্যা চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, অনির্বাণ চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, সুহত্র মুখোপাধ্যায় এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতাদের। প্রযোজনায় এসভিএফ। মন্দারমণির পাশাপাশি পার্ক স্ট্রিট ও হাওড়া ব্রিজে শুটিং হওয়ার কথা।

You might also like!