Entertainment

3 days ago

Kalki : প্রভাস-দীপিকার ‘কাল্কি’তে শাশ্বতর চমক, মুক্তির আগেই টিকিট বিক্রির হিরিক

Kalki
Kalki

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ মহাভারতের আধারে লেখা চিত্রনাট্য প্রথম ঝলকেই ছবির ঝাঁজ বুঝিয়ে দিয়েছিল। গতবছর জুলাই মাসে টিজার মুক্তির পর থেকেই আগ্রহ বাড়তে থাকে। অবশেষে প্রেক্ষাগৃহে আসতে চলছে কল্কি ২৮৯৮ এডি। সোমবার প্রকাশ্যে এল চলতি বছরের সবচেয়ে চর্চিত এবং প্রতীক্ষিত ছবির ট্রেলার।

এক দিকে দক্ষিণী তারকা প্রভাস, অন্যদিকে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং অভিনেতা অমিতাভ বচ্চন। আর এরই সঙ্গে ৬০০ কোটির বাজেট ছবিতে থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায়। টলিউড অভিনেতাকে কোন ভূমিকায় দেখা যাবে, টিজার রিলিজের পর সেবিষয়ে খানিকটা ধারণা পাওয়া গেছিল। আর ট্রেলারে সবটাই পরিষ্কার হয়ে গেল। কল্কি ২৮৯৮ এডি-তে দুর্ধর্ষ অবতারে আসছেন শাশ্বত।

২৮৯৮ খ্রীষ্টাব্দের প্রেক্ষাপটে বিশ্ব-ব্রহ্মাণ্ডের ভবিষ্যৎকে কল্প বিজ্ঞানের মিশেলে তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালক নাগ অশ্বীন। ৩ মিনিট ২ সেকেন্ডের ট্রেলারে অ্যাকশনের পাশাপাশি নজর কেড়েছে ছবির ঝাঁ চকচকে গ্রাফিক্সের চমক। খলনায়কের ভূমিকায় বিশেষ আকর্ষণ বাংলার জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। 'বাহুবলী' তারকা প্রভাসের বিপরীতে ভিলেন বাংলার 'বব বিশ্বাস'। প্রথম লুকে বাজিমাত করেছেন অমিতাভ বচ্চন, কমল হাসান ও দীপিকা পাড়ুকোন। ট্রেলার মুক্তির এক ঘণ্টার মধ্যেই প্রায় এক মিলিয়ন মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

ট্রেলারের শুরুতেই পৃথিবীর প্রথম এবং শেষ শহর হিসাবে বর্ণিত কাশীর দেখা মেলে। শহর জুড়ে ধ্বংসযজ্ঞ চালাচ্ছে দুষ্ট শাসক শাশ্বত। শহরবাসীকে তাঁর থেকে উদ্ধার করতে পৃথিবীতে আসে ‘ঈশ্বর'। অশ্বত্থামারূপী অমিতাভের ভবিষ্যদ্বাণী দীপিকা ওরফে পদ্মার গর্ভেই জন্ম নেবেন সেই ‘ঈশ্বর। দুষ্টের কবল থেকে বাঁচাতে দীপিকাকে রক্ষা করে চলেছেন অমিতাভ। ছবিতে ভৈরবের চরিত্রে রয়েছেন প্রভাস। এখানেই শেষ নয়, হিন্দু পৌরাণিক কাহিনির প্রেক্ষাপটে সাজানো এই ছবির ট্রেলারের শেষে এক ব্যক্তিকে নতুন যুগের ঘোষণা করতে দেখা যায়। টাক মাথার সেই ব্যক্তি যে দক্ষিণী সুপারস্টার কমল হাসান তা তাঁর চমকে দেওয়া মেকআপ থেকে চিনতে পারা বেশ মুশকিল।

আগামী ২৭ জুন মুক্তি পাচ্ছে কল্কি ২৮৯৮ এডি। এদিকে  ট্রেলার মুক্তির আগে থেকেই আমেরিকায় খুলে দেওয়া হয়েছে অগ্রিম বুকিং৷ ছবিটিকে ঘিরে সকলের উন্মাদনা চোখে পড়ার মতো। মার্কিন মুলুকে ছবিটি মাত্র কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। কিন্তু এখন থেকেই রীতিমতো দারুণ সাড়া ফেলে দিয়েছে।


You might also like!