Entertainment

2 weeks ago

Tripti Dimri:‘ব্যাড নিউজ’ তৃপ্তির সুখবর

Tripti Dimri
Tripti Dimri

 

 দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ  সিনেমার নাম ‘ব্যাড নিউজ’। তবে এটিই অভিনেত্রী তৃপ্তি ডিমরির জন্য সুখবর বয়ে এনেছে; এ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক হলো তাঁর। এর আগে ওটিটিতে ‘বুলবুল’ ও ‘কলার’ মতো প্রকল্পে দেখা গেছে তাঁকে। তবে এই প্রথম বাণিজ্যিক ছবির মূল নায়িকা হতে পেরে যারপরনাই খুশি তৃপ্তি।

‘অ্যানিমেল’ ছবিতে ছোট একটি চরিত্রে দেখা গিয়েছিল তৃপ্তিকে। কিন্তু স্বল্প উপস্থিতিতেই বাজিমাত করেছিলেন এই নায়িকা। ছবিতে নায়ক রণবীর কাপুরের সঙ্গে তাঁর উষ্ণ রসায়নের আঁচে বুঁদ ছিল দর্শক। এ ছবির পর তৃপ্তি রাতারাতি হয়ে উঠেছিলেন ভারতের ‘জাতীয় ক্রাশ’। এবার নিজেকে আরও বেশি প্রমাণ করার সুযোগ পেয়েছেন, বড় পর্দার বড় ছবিতে পুরোদস্তুর নায়িকা তৃপ্তি। করণ জোহরের ধর্ম প্রোডাকশন প্রযোজিত ব্যাড নিউজ ছবিতে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে জুটি বেঁধে আসছেন তিনি।

কমেডিনির্ভর এ ছবিতে ভিকি ছাড়া অপর নায়ক হিসেবে দেখা যাবে পাঞ্জাবি তারকা অ্যামি ভির্ককে। আনন্দ তিওয়ারি পরিচালিত ব্যাড নিউজ ছবির ট্রেলার সম্প্রতি মুক্তি পেয়েছে।

মুম্বাইয়ের এক প্রেক্ষাগৃহে আয়োজিত এ ট্রেলার মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রযোজক করণ জোহর, পরিচালক আনন্দ তিওয়ারি, ভিকি কৌশল, তৃপ্তি ডিমরি, অ্যামি ভির্কসহ আরও অনেকে।

এদিনের ট্রেলার মুক্তির অনুষ্ঠানে উঠে এসেছিল তৃপ্তির ‘জাতীয় ক্রাশ’-এর প্রসঙ্গ। করণ জোহর এ প্রসঙ্গে বলেন, প্রতি সপ্তাহে ‘জাতীয় ক্রাশ’ বদলে যায়। তবে ‘ওজি’ (অরজিনাল) জাতীয় ক্রাশ হিসেবে করণ জোহর তৃপ্তির কথাই বলেন। তৃপ্তি এর রেশ টেনে বলেন, ‘আমি ঈশ্বরের কাছে সত্যি কৃতজ্ঞ। কারণ, আজ পর্যন্ত আমি যত কাজ করেছি, সব সময় সবার ভালোবাসা পেয়ে এসেছি। আমার পুরোনো বা সাম্প্রতিক ছবির কারণে দর্শক আমার অভিনয়ের প্রশংসা করেছেন। এ ব্যাপারে আমি সত্যি ভাগ্যবান। অভিনয়জীবনের শুরুতে আমি চেয়েছিলাম, মানুষ শুধু আমার কাজ নিয়ে যেন কথা বলেন; অন্য কোনো বিষয় নিয়ে যেন আলোচনা না করেন। আমার সব ছবির মুক্তির পর দর্শক সব সময় কাজ নিয়ে কথা বলেছেন। একজন অভিনেত্রী হিসেবে আরও ভালো করার জন্য আমাকে এ সবকিছু অনুপ্রাণিত করে।’

তিনি আরও বলেন, ‘আমরা একটা পরিবারের মতো কাজ করেছি। প্রতিদিন সেটে আমরা মজা করতাম। একে অপরের সঙ্গে জোকস ভাগ করে নিতাম। আমার জন্য দিনটি অত্যন্ত বিশেষ। কারণ, আমার ক্যারিয়ারের ছয় বছর পর আমি একটি সম্পূর্ণ হিন্দি ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে এসেছি। আমার প্রথম হিন্দি বাণিজ্যিক ছবি মুক্তি পেতে চলেছে। আর ধর্ম প্রোডাকশনের সঙ্গে আমার এটি প্রথম কাজ। তাই সব মিলিয়ে আমি দারুণ খুশি!

করণ স্যার (জোহর) আমার প্রতি আস্থা রেখেছেন, এর জন্য আমি সত্যিই কৃতজ্ঞ!’‘ব্যাড নিউজ’ ছবিতে ভরপুর কমেডি করতে দেখা যাবে তৃপ্তিকে। কমেডির প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আমি অন্য ধরনের “স্কুল অব অ্যাক্টিং” থেকে এসেছি। কমেডি করা আমার জন্য একটু কঠিন কাজ ছিল। তাই আমার ওয়ার্কশপের প্রয়োজন ছিল। আর আনন্দ স্যার (পরিচালক) এ ব্যাপারে আমাকে সাহায্য করেছেন।’‘ব্যাড নিউজ’ ১৯ জুলাই মুক্তি পাবে।

You might also like!