Entertainment

2 weeks ago

Arjun Kapoor and Malaika Arora:বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই অর্জুন-মালাইকার রহস্যময় পোস্ট

Arjun Kapoor and Malaika Arora
Arjun Kapoor and Malaika Arora

 

 দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ দুই দিন আগেই খবর হয় বলিউডের বহুল চর্চিত তারকা যুগল অর্জুন কাপুর ও মালাইকা অরোরার সম্পর্ক ভেঙে গেছে। দুই তারকার এক ঘনিষ্ঠ সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস, ইন্ডিয়ান এক্সপ্রেসসহ অনেক গণমাধ্যমই খবরটি প্রকাশ করে।

তবে দুই দিন পেরিয়ে গেলেও বিচ্ছেদ নিয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া দেখাননি অর্জুন বা মালাইকার কেউই। তবে বিচ্ছেদ নিয়ে মুখ না খুললেও সামাজিক যোগাযোগমাধ্যমে রহস্যময় পোস্ট দিয়েছেন দুজনেই।

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে গতকাল ইনস্টাগ্রামে অর্জুন কাপুর লিখেছিলেন, ‘আমাদের বেছে নেওয়ার জন্য দুটি দিক রয়েছে। এক, আমরা নিজেদের অতীতে বন্দী হয়ে থাকতে পারি। দুই, ভবিষ্যতের সম্ভাবনাকে গ্রহণ করতে পারি।’

এরপর অনেকেই নিশ্চিত হয়ে যান, দুই তারকার বিচ্ছেদ হয়ে গেছে। অর্জুনের অনেক ভক্ত-অনুসারী নিজেদের মতো করে অভিনেতার এই মন্তব্যের ব্যাখ্যা দিয়েছেন। তবে অর্জুন নিজে এই পোস্টের বাইরে একটি শব্দ খরচ করেননি। অর্জুনের পোস্ট নিয়ে তুমুল চর্চার মধ্যেই আজ রোববার একটি পোস্ট দিয়েছেন মালাইকা।

মালাইকা লিখেছেন, ‘যখন সবাই বলবে যে আপনি পারছেন না, তখন সেই কাজ দ্বিতীয়বার করুন। আর সেটার ছবি তুলে রাখুন।’ এই বার্তা দিয়ে তিনি ঠিক কী বুঝিয়েছেন, সেটা স্পষ্ট নয়। অর্জুন ও মালাইকার রহস্যময় দুই পোস্ট এখন অন্তর্জালে অন্যতম চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

অর্জুন-মালাইকার সম্পর্কের বয়স প্রায় ছয়, ২০১৮ সালে মালাইকার ৪৫তম জন্মদিনে নিজের প্রেমের কথা আনুষ্ঠানিকভাবে জানিয়েছিলেন মালাইকা ও অর্জুন। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে ডেট শুরু করেন মালাইকা অরোরা। অসম এই সম্পর্ক নিয়ে বহু জল ঘোলা হলেও থামানো যায়নি তাঁদের প্রেমকাহিনিকে। তবে সাম্প্রতিক সময়ে প্রায়ই তাঁদের বিচ্ছেদের গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠেছে। গুঞ্জন আছে, বয়সে বড় এক সন্তানের মাকে নিজের বউমা বানাতে রাজি নন অর্জুন কাপুরের বাবা বনি কাপুর।


You might also like!