Entertainment

3 months ago

Hero Alam : বলিউডে বাংলাদেশের হিরো আলম,জানেন নায়িকা কে?

Hero Alam  with Rakhi Sawant  (Collected)
Hero Alam with Rakhi Sawant (Collected)

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃতার ইচ্ছে মতো দীপিকাকে নায়িকা হিসাবে পান নি , তাতে কী! বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্টের হাত ধরে বলিউডে পাড়ি জমাতে চলেছেন বাংলাদেশের হিরো আলম। রাখির হাত ধরেই বলিউডে আত্মপ্রকাশ করছেন বাংলাদেশের সোশাল মিডিয়া তারকা। দুবাই থেকে এই ঘোষণা করেন তিনি। ঘোষণার সময় নায়কের পাশেই ছিলেন রাখি।

বাংলাদেশে গত কয়েকটি উপ-নির্বাচনে বেশ সরব ছিলেন হিরো আলম। কিন্তু জাতীয় সংসদ নির্বাচন দৌড়ে তাঁর দেখা মিলছিল না। আলম কোথায়? এই প্রশ্ন উঠছিল। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ফোনে হিরো আলম জানিয়েছিলেন, তিনি দুবাইয়ে আছেন। বাংলাদেশের উত্তরের জেলা বগুড়ার একটি আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। সেখান থেকেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে লড়বেন। এদিকে সোশাল মিডিয়ায় রাখি সাওয়ান্তের সঙ্গে ভিডিও শেয়ার করে বলিউড ডেবিউর কথা জানান আলম।

ভিডিওতে আলম-রাখির পাশাপাশি ছিল বাংলাদেশের বিতর্কিত ব্যক্তিত্ব আরাভ খান। ধর্ষণ, নারী নির্যাতন, হত্যা ও অস্ত্র মামলা-সহ বাংলাদেশের গোপালগঞ্জের কোটালিপাড়া থানায় ৯টি মামলা রয়েছে আরাভের বিরুদ্ধে। রাখি-আলমকে পাশে নিয়ে আরাভ জানায়, দুবাই, সিঙ্গাপুর-সহ একাধিক জায়গায় এই ছবির শুটিং হবে। টাকা সে ঢালবে।

জানা গিয়েছে, দুবাইয়ে আরাভ খানের একটি মোবাইল ফোনের শোরুম উদ্বোধন করেছেন হিরো আলম। তার পর রাখি সাওয়ান্তের সঙ্গে বলিউড সিনেমার কথা ঘোষণা করেন। জানান, বাংলা ও হিন্দি দুই ভাষাতেই ছবিটি তৈরি হবে। সিনেমা ঘোষণা হতেই আলমকে কাছে টেনে রাখি বলেন, “দেখো সলমন ভাই, বলিউডে নতুন নায়ক নিয়ে আসছি।”

You might also like!