Entertainment

2 weeks ago

Ananya Panday: আদিত্যর সঙ্গে ব্রেকআপের পর কি বললেন এই বলি তারকা?

Ananya Pandey (File Picture)
Ananya Pandey (File Picture)

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ সম্প্রতি খবর ছড়িয়ে পড়ে আদিত্য ও অনন্যা নাকি ব্রেকআপের পথে হেঁটেছেন। তবে প্রকাশ্যে এই দুই তারকা কিছু না বললেও, আদিত্য ও অনন্যা দুজনেই হাভেভাবে বুঝিয়ে দিয়েছেন তাঁদের সম্পর্কে চিঁর ধরেছে। তবে এবার এক ভাইরাল ভিডিও নিয়ে অনুগামী মহলে এক নতুন টুইস্ট এসেছে। একাংশের মতে এই ভিডিও মারফতই নিজের মনের কথা খোলসা করে বলছেন অনন্যা। 

আসলে সোশাল মিডিয়ায় অনন্য়া পাণ্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে অনন্যাকে একজন জিজ্ঞেস করেছেন, কেমন আছেন তিনি? অনন্যা বলছেন, ”আসলে আজকাল আত্মাটাই হারিয়ে ফেলেছি। আই লস্ট মাই সোল।” দেড় মাস আগেও অনন্ত আম্বানির জামনগরের অনুষ্ঠানে জুটিতে গিয়েছিলেন। বলিউডের সমস্ত হাইপ্রোফাইল পার্টিতেও একসঙ্গে নজর কাড়তেন আদিত্য-অনন্যা (Aditya Roy Kapur, Ananya Panday)। একসঙ্গে ছুটিও কাটিয়েছেন বিদেশে বহুবার। এমনকী চাঙ্কিকন্যাকে দেখলেই রসিকতা করে ‘নাইট ম্যানেজার’ আদিত্যর কথা জিজ্ঞেস করতেন পাপারাজ্জিরা। প্রথমটায় রাখঢাক করলেও পরে একেবারে খুল্লামখুল্লা প্রেমের জোয়ারে ভেসেছিলেন তারকাজুটি। তবুও কেন আদিত্য-অনন্যার ২ বছরের সম্পর্কে ভাঙন?

দুই তারকার এক ঘনিষ্ঠ বন্ধুই নাকি বলিউড সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, “গত এক মাস আগেই আদিত্য-অনন্যার সম্পর্কে ফাটল ধরেছে। সবই ঠিকঠাক চলছিল ওঁদের মধ্যে। আচমকাই ওঁদের বিচ্ছেদটা বন্ধুমহলের কাছে ভীষণই শকিং! যদিও ওঁরা একে-অপরের প্রতি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছে। অনন্যা মুভ অন করার চেষ্টা করছে। হ্যাঁ, কষ্ট পেয়েছে বটে! অনন্যা এখন ওঁর নতুন পোষ্যর সঙ্গে সময় কাটাচ্ছে। আদিত্যও খুব পরিণতভাবেই পরিস্থিতিটা সামলাচ্ছে।” 

You might also like!