Entertainment

2 weeks ago

Adrit-Kaushambi Wedding : উচ্ছেবাবুকে পছন্দ করতেন সৌমিতৃষা, কিন্তু আদৃত মন দেন কৌশাম্বিকেই, আজই ডি-ডে

Adrit-Kaushambi Wedding
Adrit-Kaushambi Wedding

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃরূপকথার মতো গল্প বুনেছেন তাঁরাও । আজ তাঁদের সেই গল্পে জুড়তে চলেছে নতুন অধ্যায় । কথা হচ্ছে টলিপাড়ার চর্চিত জুটি আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তীর । প্রায় তিন বছরের সম্পর্ক । যার প্রতিটা দিন, প্রতিটা মাস এই দিনটার জন্যই স্বপ্ন দেখেছেন তাঁরা । বৃহস্পতিবার সকাল থেকেই সানাইয়ের সুর রায় পরিবার ও চক্রবর্তী পরিবারে । আজই যে ডি ডে । ৯ মে সাত পাকে বাঁধা পড়ছেন আদৃত রায়-কৌশাম্বি চক্রবর্তী ।

হাওড়ার রামরাজাতলার একটি বিলাসবহুল ব্যাঙ্কোয়েটে বসবে আদৃত-কৌশাম্বির বিয়ের আসর । সকাল থেকেই জোরকদমে চলছে বিয়ের আচার-অনুষ্ঠান । নান্দীমুখ, বৃদ্ধি থেকে গায়ে হলুদ...একের পর এক পর্ব মিটিয়ে সন্ধেবেলায় শুভ দৃষ্টি । তারপর হাতে হাত রেখে নতুন জীবন শুরু করবেন আদৃত-কৌশাম্বি । বর-কনের বেশে দু'জনকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা ।

একটা সময় আদৃত কিন্তু কৌশাম্বিকে 'দিদিয়া' বলে ডাকতেন । সম্পর্কটাও যে ছিল ভাই-বোনের । তবে, সেটা অবশ্যই রিল লাইফে । মিঠাই-এর সেটে আলাপ । সেইসময় কিন্তু প্রেমে ছিলেন আদৃত । না কৌশাম্বির নয় । সুপ্রিয়া মণ্ডলকে মন দিয়েছিলেন আদৃত । এমনকী, বিয়েও ঠিক হয়ে গিয়েছিল তাঁদের । কিন্তু, সে সম্পর্ক টেকেনি । আদৃতের যখন প্রেম ভাঙে তখন বন্ধুর মতো পাশে ছিলেন কৌশাম্বি । ধারাবাহিকে অভিনয় করতে করতে আরও ঘনিষ্ঠ হল তাঁদের বন্ধুত্ব । তারপর প্রেম ।

একটা সময় 'মিঠাই' ধারাবাহিকে সৌমিতৃষা কুন্ডু ও আদৃত রায়ের কেমিস্ট্রি দেখার পর থেকে অনেকেই ভেবে নিয়েছিলেন তাঁরা বুঝি সম্পর্কে রয়েছেন । কিন্তু, আদৃত যে মন দিয়েছিলেন কৌশাম্বিকেই । যদিও, তা ঘুণাক্ষরেও কেউ টের পায়নি । প্রেম, সম্পর্ক নিয়ে আদৃত বা কৌশাম্বি কেুউই কোনওদিন প্রকাশ্যে কিছু বলেননি । প্রথম থেকেই রাখঢাক বজায় রেখেছিলেন সম্পর্কে । সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে দু'জনের ছবি প্রায় নেই বললেই চলে । কিন্তু, তাঁদের ঘনিষ্ঠতা নজর এড়ায়নি কারও । জন্মদিনে যখন কৌশাম্বিকে পাশে নিয়ে কেকটা কেটেছিলেন আদৃত, যখন কৌশাম্বিকে জড়িয়ে ধরে 'পাগলি' বলে সম্বোধন করেছেন, তখনই দুইয়ে দুইয়ে চার করে নিয়েছিলেন নেটিজেনরা ।

আদৃত-কৌশাম্বির বিয়ের খবর সামনে আসার পর থেকেই দিন গুনছেন অনুরাগীরা । বিয়ের কয়েকদিন আগেই ভাইরাল হয়েছে তারকা জুটির বিয়ের কার্ড । ডি-ডের দিন পনেরো আগের থেকে চলছে আইবুড়োভাতপর্ব । ফুলকি-র সেটে পঞ্চব্যঞ্জনে আইবুড়োভাত খেয়েছেন কৌশাম্বি । সেই ছবিও ভাইরাল হয়েছে । দিন কয়েক আগে শোলার মুকুট পরা কৌশাম্বি ও পাঞ্জাবির বেশে আদৃতের ছবি ঝড় তুলেছিল নেটদুনিয়ায় । অনেকে বলেছিলেন, ছবিটা তাঁদের আশীর্বাদের, আবার অনেকে বলেছিলেন আইবুড়োভাতের ছবি ।

বিয়ের দিন লাল বেনারসি পরবেন কৌশাম্বি । একেবারে বাঙালি কনের সাজে দেখা যাবে তাঁকে । আর বরমশাইকে দেখা যাবে ধুতি আর পঞ্জাবিতে। মেনুতে থাকছে বিরিয়ানি, ফিস ফ্রাই, আরও অনেক কিছু । টলিপাড়ার সেলেবরা উপস্থিত থাকবেন বিয়েতে । রিসেপশন রয়েছে ১১ মে । আপাতত ফুলকি-র সেট থেকে দিনকয়েকের ছুটি নিয়েছেন কৌশাম্বি । বিয়ের পর দিন কয়েক কাজ থেকে দূরে থাকবেন আদৃতও । হানিমুনে কোথায় যাবেন, তা এখনও জানা যায়নি । এডিটরজি বাংলার তরফে আদৃত-কৌশাম্বিকে নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা ।


You might also like!