Entertainment

1 week ago

Ananya Pandey and Aditya Roy Kapur:অনন্যাকে নিয়ে কিছু বললেন না আদিত্য

Ananya Pandey and Aditya Roy Kapur
Ananya Pandey and Aditya Roy Kapur

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ স্পষ্ট মুখে কিছু না বললেও, আদিত্যর সঙ্গে সম্পর্কের তিক্ততা নিয়ে হাবভাবে বুঝিয়ে দিয়েছিলেন অনন্যা। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে ইঙ্গিতপূর্ণ পোস্টও দিয়েছিলেন অভিনেত্রী।

কিন্তু অনন্যার সঙ্গে বিচ্ছেদ নিয়ে তুমুল চর্চা হলেও কখনোই মুখ খোলেননি আদিত্য রায় কাপুর। এবার এক সাক্ষাৎকারে স্পষ্ট জানিয়েছে দিলেন, ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চান তিনি।

সম্প্রতি লাইফস্টাইল এশিয়া ইন্ডিয়া সাময়িকীতে দেওয়া এক সাক্ষাৎকারে আদিত্য রায় কাপুর জানান, ‘কয়েক মাস ধরে আমার ব্যক্তিগত জীবন নিয়ে নানা খবর রটেছে। আমার প্রেম, বিয়ে—সবই খবরে ছিল। কিন্তু মজাটা হলো, আমি কখনই আমার ব্যক্তিগত জীবনের কোনো কথাই সামাজিক মাধ্যমে লিখি না।

ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চাই। তাই সম্পর্ক, প্রেম—ভবিষ্যতে যা-ই হোক না কেন, ব্যক্তিগতই থাকবে। যদি সত্যি কিছু হয়, তাহলে ঠিক সময়মতো আমিই নিজে সামনে আনব।’

দেড় মাস আগেও অনন্ত আম্বানির জামনগরের অনুষ্ঠানে জুটিতে গিয়েছিলেন। বলিউডের বিভিন্ন পার্টিতেও একসঙ্গে নজর কাড়তেন আদিত্য-অনন্যা। একসঙ্গে ছুটিও কাটিয়েছেন বিদেশে বহুবার। তবু কেন আদিত্য-অনন্যার দুই বছরের সম্পর্কে ভাঙন?

দুই তারকার এক ঘনিষ্ঠ বন্ধুই নাকি বলিউড সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, এক মাস আগেই আদিত্য-অনন্যার সম্পর্কে ফাটল ধরেছে। সবই ঠিকঠাক চলছিল তাঁদের মধ্যে। হঠাৎই তাঁদের বিচ্ছেদটা বন্ধুদের কাছে বড় চমক হয়ে এসেছে। যদিও তাঁরা একে-অপরের প্রতি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন।

গত মাসে অনন্যা পান্ডের ইনস্টা স্টোরি দেখেই বিচ্ছেদের জল্পনার সূত্রপাত। অভিনেত্রী লিখেছিলেন, ‘যদি সে সত্যিই তোমার হয়ে থাকে, তাহলে তুমি যতই দূরে ঠেলো না কেন, সে ফিরবেই তোমার কাছে। নইলে তোমাকে ভবিষ্যতের জন্য শিক্ষা হয়ে থাকবে।’

আদিত্য-অনন্যার দুই বছরের সম্পর্ক একাধিকবার সংবাদের শিরোনামে এসেছে। অনন্যার বাবা চাঙ্কি পান্ডেরও বেজায় পছন্দ ছিল আদিত্য রায় কাপুরকে।


You might also like!