Country

1 month ago

PM Narendra Modi in Udhampur:সরকার যখন শক্তিশালী হয়, তখন প্রতিকূলতার মধ্যেও কাজ করে দেখায় : প্রধানমন্ত্রী

PM Narendra Modi in Udhampur
PM Narendra Modi in Udhampur

 

উধমপুর, ১২ এপ্রিল: সরকার যখন শক্তিশালী হয়, তখন সমস্ত প্রতিকূলতার মধ্যেও কাজ করে দেখায়। জোর দিয়ে বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর কথায়, এই নির্বাচন শুধুমাত্র সাংসদ নির্বাচনের জন্য নয়, এই নির্বাচন দেশে শক্তিশালী সরকার গঠনের জন্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শুক্রবার জম্মু ও কাশ্মীরের উধমপুরে এক নির্বাচনী জনসভায় যোগ দেন। এই জনসভায় প্রধানমন্ত্রী মোদী বলেছেন, "কয়েক দশক পর এটাই প্রথম নির্বাচন, যখন সন্ত্রাস, বিচ্ছিন্নতাবাদ, পাথর ছোড়া, বনধ, হরতাল, সীমান্তের ওপার থেকে গুলিবর্ষণ, এগুলি নির্বাচনী বিষয় নয়। সেই সময় মাতা বৈষ্ণো দেবী যাত্রা হোক অথবা অমরনাথ যাত্রা, কীভাবে নিরাপদে করা যায় তা নিয়ে দুশ্চিন্তা ছিল। এখন পরিস্থিতি সম্পূর্ণ পাল্টে গিয়েছে। এখন জম্মু ও কাশ্মীরে উন্নয়ন হচ্ছে এবং আস্থাও বাড়ছে। সেই কারণেই এখন জম্মু ও কাশ্মীরের প্রতিটি প্রান্ত থেকে একটিই প্রতিধ্বনি শোনা যাচ্ছে - আবারও মোদী সরকার।"

কংগ্রেস, ন্যাশনাল কনফারেন্স ও পিডিপি-কে আক্রমণ করে প্রধানমন্ত্রী মোদী বলেছেন, "মোদী একটি বিকশিত ভারতের জন্য বিকশিত জম্মু ও কাশ্মীর তৈরির নিশ্চয়তা দিচ্ছে। তবে কংগ্রেস, ন্যাশনাল কনফারেন্স এবং পিডিপি জম্মু ও কাশ্মীরকে সেই পুরনো দিনে ফিরিয়ে নিয়ে যেতে চায়। জম্মু ও কাশ্মীরের এতটা ক্ষতি আর কেউ করেনি যতটা পরিবারতান্ত্রিক দলগুলি করেছে।" প্রধানমন্ত্রী আরও বলেছেন, "তাঁরা বলত ৩৭০ বাতিল হলে আগুন জ্বলবে, জম্মু ও কাশ্মীর আমাদের ছেড়ে চলে যাবে। কিন্তু জম্মু-কাশ্মীরের যুবকরা তাঁদের আয়না দেখিয়েছে। এখন দেখুন এখানে যখন তাঁদের কথা চলল না, জম্মু ও কাশ্মীরের মানুষ তাঁদের বাস্তবতা জানতে পেরেছে, তখন এই লোকজন জম্মু ও কাশ্মীরের বাইরে দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর খেলা খেলছে। তাঁরা বলছে, ৩৭০ ধারা বাতিল করে দেশ লাভবান হয়নি।"

প্রধানমন্ত্রী বলেছেন, "জম্মু হোক অথবা কাশ্মীর, এখন এখানে রেকর্ড সংখ্যক পর্যটক ও পুণ্যার্থী আসতে শুরু করেছেন। এখানকার বহু প্রজন্ম এই স্বপ্ন দেখেছে এবং আমি আপনাদের গ্যারান্টি দিচ্ছি আপনাদের স্বপ্ন মোদীর সংকল্প। আপনাদের স্বপ্ন পূরণে, আমার প্রতিটি মুহূর্ত আপনাদের নামে, দেশের নামে। ২০৪৭ সালের জন্য দিনরাত কাজ করব, এটাই মোদীর বিকশিত ভারতের স্বপ্ন পূরণের গ্যারান্টি।"

You might also like!