Country 3 months ago (2)

RPF bike rally at Red fort : লালকেল্লায় আরপিএফ-র ৭৫টি মোটরসাইকেল বাইক র‌্যালি পতাকা নাড়িয়ে স্বাগত জানালেন অশ্বিনী বৈষ্ণব

Vaishnaw 'flags in' RPF bike rally at Red fort

 

নয়াদিল্লি, ১৪ আগস্ট  : "আজাদি কা অমৃত মহোৎসব"-র অধীনে দেশের ৭৫টি বিভিন্ন জায়গা থেকে আসা রেলওয়ে সুরক্ষা বাহিনী আয়োজিত ৭৫টি মোটরসাইকেল নিয়ে একটি বাইক র‌্যালি লালকেল্লা প্রাঙ্গণে রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব স্বাগত জানান।

এদিন ঐতিহাসিক লাল কেল্লার প্রাঙ্গণে দেশের দৈর্ঘ্য প্রায় এক লক্ষ কিলোমিটারেরও বেশি কভার করার পরে আরপিএফ-এর সর্বভারতীয় মোটরসাইকেল র‍্যালির "পতাকা ইন" অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। রেলপথ মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়, আমাদের দেশকে দাসত্বের শৃঙ্খল থেকে মুক্ত করতে অসংখ্য স্বাধীনতা যোদ্ধার ত্যাগ স্বীকার করা হয়েছে।

আজাদীর অমৃত মহোৎসবের আওতায় সারাদেশে চলমান কর্মসূচিতে রেল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আরপিএফ-এর এই বাইক র‍্যালির উদ্দেশ্য ছিল সারা দেশের মানুষের কাছে ভারতীয় রেল সংক্রান্ত তথ্য এবং জনগণকে সেবা ও নিষ্ঠার বার্তাও দেওয়া। শান্তি, ভ্রাতৃত্ব, জাতীয়তাবাদ এবং জাতি গঠনের দিকে সম্মিলিত প্রচেষ্টারও বার্তা দিতে মোটরসাইকেল র‌্যালিটি দেশের ১৬৫০টি ব্লক এবং ৫৫০টি জেলা জুড়ে জনসাধারণের কাছে পৌঁছানোর একটি অনন্য প্রচেষ্টা।

You might also like!