Country

3 weeks ago

Narendra Modi:কংগ্রেস ও ইন্ডি জোটের কাছে দেশের চেয়ে বড় তাঁদের ভোটব্যাঙ্ক : নরেন্দ্র মোদী

Narendra Modi
Narendra Modi

 

ভিওয়ানি, ২৩ মে  : কংগ্রেস ও ইন্ডি জোটের কাছে দেশের চেয়ে বড় তাঁদের ভোটব্যাঙ্ক। বৃহস্পতিবার হরিয়ানার ভিওয়ানির নির্বাচনী জনসভায় বিরোধীদের এভাবেই বিঁধলেন প্রধানমন্ত্রী তথা বিজেপি নেতা নরেন্দ্র মোদী। তিনি বলেছেন, এই কারণে তাঁদের এখন এমন অবস্থা। মাত্র ৫ দফায় ইন্ডি জোটের ঢোল ফেটে গিয়েছে। আপনারা অবশ্যই লক্ষ্য করেছেন, তৃতীয় দফার পরে তাঁরা কাঁদতে শুরু করেছিলেন।

প্রধানমন্ত্রী মোদী আরও বলেছেন, "এই লোকজন ভোটব্যাঙ্কের জন্য দেশকে ভাগ করেছে, একটি ভারত এবং দু'টি মুসলিম দেশ তৈরি করেছে। এখন ইন্ডি লোকজন বলছে, বাকি ভারতেও প্রথম অধিকার মুসলমানদের।" প্রধানমন্ত্রীর কথায়, "এই লোকজন সংবিধান প্রদত্ত এসসি, এসটি ও ওবিসি-কে দেওয়া সংরক্ষণ কেড়ে নিতে চায় এবং জিহাদ করা লোকজনকে দিতে চায়।"

তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করে মোদী বলেছেন, "বাংলায় ইন্ডি জামাতের লোকজন মুসলমানদের ওবিসি সার্টিফিকেট দিয়েছিল। ওবিসিদের যে রিজার্ভেশন পাওয়া উচিত তা মুসলমান ও অনুপ্রবেশকারীদের মধ্যে বণ্টন করা হচ্ছে। গত ১০-১২ বছরে বাংলায় মুসলমানদের দেওয়া সমস্ত শংসাপত্র বাতিল করেছে হাইকোর্ট।" ইন্ডি জোটের সমালোচনা করে মোদী বলেছেন, "ইন্ডি জোটের লোকদের অবস্থা এমন যে গরু দুধ দেয়নি, কিন্তু ঘি খাওয়ার জন্য মারামারি শুরু করে দিয়েছে। এখন এই লোকজন বলছে, প্রতি বছর একজন ভারতের প্রধানমন্ত্রী হবেন। ৫ বছর, ৫ জন প্রধানমন্ত্রী। আপনারাই বলুন, এভাবে দেশ চলবে? এরা দেশকে আবার গর্তে ঠেলে দিতে চায়।"


You might also like!