Country

2 weeks ago

Sushil Modi's death:সুশীল মোদীর জীবনাবসান; শোকবিহ্বল বিজেপি শিবির, বন্ধুকে হারালেন শিবরাজ

Sushil Modi's death
Sushil Modi's death

 

নয়াদিল্লি, ১৪ মে: বিহারের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী তথা প্রবীণ বিজেপি নেতা সুশীল কুমার মোদীর প্রয়াণে শোকের আবহ বিজেপি শিবিরে। শোকপ্রকাশ করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা, বিজেপি নেতা শিবরাজ সিং চৌহান, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি, রাজস্থানের মুখ্যমন্ত্রী ভজনলাল শর্মা প্রমুখ। দিল্লির এইমস-এ চিকিৎসাধীন অবস্থায় সোমবার প্রয়াত হয়েছেন সুশীল মোদী। তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন।

শিবরাজ সিং চৌহান শোকবার্তায় জানিয়েছেন, "আমার বড় ভাই এবং পরম বন্ধু সুশীল মোদী আর নেই। এটা অবিশ্বাস্য, দেশে বিশেষ করে বিহারে বিজেপির জনপ্রিয়তা বাড়াতে তিনি বিরাট অবদান রেখেছিলেন। একজন দক্ষ প্রশাসক হিসাবে তাঁর কাজ কেউ ভুলতে পারে না... তিনি সবসময় স্পষ্টতা এবং সত্যের সঙ্গে কথা বলতেন।"

রাজস্থানের মুখ্যমন্ত্রী ভজনলাল শর্মা জানিয়েছেন, "বিহারের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী, রাজ্যসভার প্রাক্তন সাংসদ এবং প্রবীণ নেতা শ্রী সুশীল কুমার মোদীর মৃত্যুর খবর অত্যন্ত দুঃখজনক।" পুষ্কর সিং ধামি টুইট করেছেন, "বিজেপির প্রবীণ নেতা এবং বিহারের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদীর মৃত্যুর খবর পেয়েছি। তাঁর প্রয়াণ বিজেপি পরিবার এবং সংগঠনের জন্য একটি অপূরণীয় ক্ষতি।"


You might also like!