Country

1 year ago

Durga Puja : পূজার ভিড়ের সময় যাত্রীদের সুবিধার্থে আরও কিছু স্পেশাল ট্রেন

Special Train For Durga Puja
Special Train For Durga Puja

 

মালিগাঁও, ২৫ সেপ্টেম্বর, ২০২২: উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের পক্ষ থেকে আসন্ন উৎসবের মরসুমে যাত্রীদের অতিরিক্ত ভিড় হ্রাস করতে তিন জোড়া পূজা স্পেশাল ট্রেন পরিচালনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একটি পূজা স্পেশাল ট্রেন ছয়টি ট্রিপের জন্য এবং আরও দুটো পুজা স্পেশাল একটি করে ট্রিপের জন্য উভয় দিক থেকেই চলাচল করবে।

০৩০১৩ (হাওড়া-নিউ জলপাইগুড়ি) পূজা স্পেশাল ট্রেনটি একটি ট্রিপের জন্য হাওড়া থেকে ২৮ সেপ্টেম্বর, ২০২২ তারিখের ২৩.৪০ ঘণ্টায় রওনা দিয়ে পরের দিন ১০.১০ ঘণ্টায় নিউ জলপাইগুড়ি পৌঁছবে। ফেরত যাত্রার সময়, ০৩০১৪নং (নিউ জলপাইগুড়ি-হাওড়া) পূজা স্পেশাল ট্রেনটি একটি ট্রিপের জন্য নিউ জলপাইগুড়ি থেকে ২৯ সেপ্টেম্বর, ২০২২ তারিখের ১২.৩৫ ঘণ্টায় রওনা দিয়ে পরের দিন ০০.৫০ ঘম্টায় পৌঁছবে। অন্য আরেকটি পূজা স্পেশাল ট্রেন নং. ০৩১২৩ (শিয়ালদহ-নিউ জলপাইগুড়ি) একটি ট্রিপের জন্য শিয়ালদহ থেকে ২৯ সেপ্টেম্বর, ২০২২ তারিখের ২৩.৫০ ঘণ্টায় রওনা দিয়ে পরের দিন১০.১০ ঘণ্টায় নিউ জলপাইগুড়ি পৌঁছবে। ফেরত যাত্রার জন্য ০৩১২৪নং (নিউ জলপাইগুড়ি-শিয়ালদহ) পূজা স্পেশাল ট্রেনটিএকটি ট্রিপের জন্য নিউ জলপাইগুড়ি থেকে ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখের ১২.০০ ঘণ্টায় রওনা দিয়ে একই দিনের ২৩.৩৫ ঘণ্টায় শিয়ালদহ পৌঁছবে। 

০৫৬৩৯নং (শিলচর-কলকাতা) পূজা স্পেশাল ট্রেনটি ছয়টি ট্রিপের জন্য ২৯ সেপ্টেম্বর থেকে ০৩ নভেম্বর, ২০২২ তারিখ পর্যন্ত প্রত্যেক বৃহস্পতিবার ০৬.০০ ঘণ্টায় শিলচর থেকে রওনা দিয়ে পরের দিন ১৩.০০ ঘণ্টায় কলকাতা পৌঁছবে। ফেরত যাত্রার সময় ০৫৬৪০নং (কলকাতা-শিলচর) পূজা স্পেশাল ট্রেনটি ছয়টি ট্রিপের জন্য ৩০ সেপ্টেম্বর থেকে ০৪ নভেম্বর, ২০২২ তারিখ পর্যন্ত প্রত্যেক শুক্রবার ১৫.০০ ঘণ্টায় কলকাতা থেকে রওনা দিয়ে রবিবার ০০.৩০ ঘণ্টায় শিলচর পৌঁছবে। এই পূজা স্পেশাল ট্রেনটিতে ২০টি কোচ থাকবে এবং উভয় পথে যাত্রা করার সময় নিউ হাফলং, লামডিং, গুয়াহাটি, নিউ বঙাইগাঁও, নিউ জলপাইগুড়ি, কিষানগঞ্জ, মালদা টাউনম ও বান্ডেল জং. হয়ে চলাচল করবে। এই ট্রেনটিতে ০৪টি এসি থ্রি টিয়ার, ০১টি এসি টুটিয়ার, ১৩টি স্লিপার ক্লাস কোচ ও ০২ লাগেজ ভ্যান থাকবে। এই ট্রেনগুলির স্টপেজ ও সময়সূচির বিশদ বিবরণ আইআরসিটিসি ওয়েবসাইটে পাওয়া যাবে এবং বিভিন্ন খবরের কাগজ ও উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের সোসিয়াল মিডিয়া প্ল্যাটফর্মেও অধিসূচিত করা হয়েছে। যাত্রার করার পূর্বে বিশদ বিবরণগুলি দেখে নেওয়ার জন্য যাত্রীদের অনুরোধ জানানো হচ্ছে।

You might also like!