Country 3 months ago (4)

Today Delhi Assembly :দিল্লি বিধানসভার একদিনের অধিবেশনে তুলকালাম, বিরোধী বিধায়কদের বিক্ষোভ

rucksack in Delhi assembly bjp protest

 

নয়াদিল্লি, ২৬ আগস্ট : দিল্লি সরকার শুক্রবার বেলা এগারোটায় দিল্লি বিধানসভায় একদিনের একটি বিশেষ অধিবেশন ডেকেছে। মদের লাইসেন্স বিলের অনিয়মের অভিযোগকে কেন্দ্র করে আম আদমি পার্টি এবং বিজেপির মধ্যে যে রাজনৈতিক দ্বন্দ্ব শুরু হয়েছে সে বিষয়ে আলোচনার জন্য এই বিশেষ অধিবেশনের ডাক দেওয়া হয়েছে। আপ-এর অভিযোগ, কেজরিওয়াল সরকারকে ভেঙে ফেলার চেষ্টা করছে বিজেপি। আবগারি নীতিতে অনিয়মের মামলায় সম্প্রতি দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়ার বাসভবনেও তল্লাশি চালায় সিবিআই।

এদিন দিল্লি বিধানসভার অধিবেশন শুরু হওয়ার পর বিজেপি বিধায়করা বিক্ষোভ দেখাতে থাকেন, অরবিন্দ কেজরিওয়াল সরকারের বিরুদ্ধে স্লোগান দেন বিজেপি বিধায়করা। দিল্লি বিধানসভা অধিবেশনে বিজেপি বিধায়কদের হট্টগোলের মধ্যে, ডেপুটি স্পিকার সমস্ত বিরোধী বিধায়কদের সারা দিনের জন্য মার্শাল আউট করার নির্দেশ দেন। মার্শাল আউট করার পর বিধায়করা বাইরে বিক্ষোভ শুরু করেন।

দিল্লির উপ-মুখ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রী মনীশ সিসোদিয়া এদিন বিধানসভায় বলেছেন, আরও এক হাজার অভিযান চালান, কিন্তু আমার কাছ থেকে কিছু পাবেন না। দিল্লির শিক্ষাব্যবস্থাকে নিয়ে যাওয়ার চেষ্টা করেছি আমি, এটাই আমার দোষ। আমরা যা করেছি, এজন্য বিশ্ব আমাদের প্রশংসা করেছে, এটা তাঁদের হজম হচ্ছে না।

You might also like!