Country

1 year ago

Road accident in Azamghar : আজমগড়: ডিভাইডারে গাড়ির ধাক্কায় পাঁচজনের মৃত্যু

Road accident in azamghar, 5 dead
Road accident in azamghar, 5 dead

 

আজমগড়, ২৮ আগস্ট  : শনিবার রাতে উত্তরপ্রদেশের আজমগড়ে এক মর্মান্তিক পথ দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে বলে পুলিশ জানিয়েছে। একটি অনিয়ন্ত্রিত গাড়ি একটি ডিভাইডারে ধাক্কা মারলে এই দুর্ঘটনাটি ঘটে। এই ঘটনায় শোক প্রকাশ করে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং আহতদের যথাযথ চিকিৎসা দেওয়ার জন্য জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন।
রবিবার পুলিশ জানিয়েছে, আজমগড় জেলার সিধারি থানা এলাকার মহল্লা রামপুরের বাসিন্দা শিব প্রকাশ যাদব তার পরিবারের সঙ্গে একটি গাড়িতে করে মা বিন্ধ্যবাসিনী ধাম দর্শন করতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর আশপাশের লোকজন ঘটনাস্থলে পৌঁছে গাড়িতে বসা যাত্রীদের বের করে। এর মধ্যে ঘটনাস্থলেই ৩ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও দুজন।
পুলিশ জানায়, আজমগড় জৌনপুর মহাসড়কের বরদহ থানা এলাকার ভগবানপুর গ্রামে অবস্থিত কালভার্টের কাছে একজন বাইক আরোহীকে বাঁচানোর চেষ্টা করার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে বাইক আরোহীকে। এই ভয়াবহ দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ২২ বছরের পিন্টু যাদব, ৩ বছরের মেয়ে আনোখি এবং ৩০ বছরের শিবপ্রকাশের। গুরুতর আহত দুই মহিলাকে সদর হাসপাতালে ভর্তি করা হলে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহতরা সবাই সিধারী থানার অন্তর্গত একরামপুরের বাসিন্দা। গাড়ির চালক নাখদু বাসিন্দা একরামপুর গুরুতর আহত হয়ে জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

You might also like!