Country

2 weeks ago

Narendra Modi :বিহারকে এগিয়ে নিয়ে যাওয়ার কোনও ইচ্ছেই নেই আরজেডি ও কংগ্রেসের : প্রধানমন্ত্রী

Narendra Modi
Narendra Modi

 

হাজীপুর, ১৩ মে : বিহারকে এগিয়ে নিয়ে যাওয়ার কোনও ইচ্ছেই নেই আরজেডি ও কংগ্রেসের। সোমবার আরজেডি ও কংগ্রেসের তীব্র সমালোচনা করে এই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন বিহারের হাজীপুরের এক নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী মোদী বলেছেন, "আরজেডি ও কংগ্রেসের বিহারকে এগিয়ে নেওয়ার ইচ্ছা নেই। তাঁরা নিজেদের সন্তানদের নিয়েই চিন্তিত। আপনাদের সন্তানদের নিয়ে চিন্তা করে না।"

চতুর্থ দফার ভোটে ব্যাপক মাত্রায় ভোট দেওয়ার আবেদন জানিয়ে প্রধানমন্ত্রী মোদী বলেছেন, "চতুর্থ দফার ভোট হচ্ছে। আমি ভোটারদের বিপুল সংখ্যক ভোট দেওয়ার জন্য অনুরোধ করছি। এটি গণতন্ত্রের একটি বড় উৎসব।" প্রধানমন্ত্রী মোদী আরও বলেছেন, "যদি কেউ ভুল করেও আরজেডি, কংগ্রেস অথবা ইন্ডি জোটের বোতাম টিপেন, তাঁদের ভোট নষ্ট হবে নিশ্চিত। বিহারের মানুষ বুদ্ধিমান। তাই সরকার গঠনে ভোট দিন, দেশ গড়তে ভোট দিন, ভবিষ্যতের জন্য ভোট দিন।"

প্রধানমন্ত্রী মোদী আরও বলেছেন, "আরজেডি, কংগ্রেসের অগ্রাধিকার জনগণ নয়, তাঁদের নিজস্ব ভোটব্যাঙ্ক। যে ব্যক্তি বিহারে 'জঙ্গলরাজ' নিয়ে এসেছেন, যিনি পশুখাদ্য কেলেঙ্কারিতে দোষী সাব্যস্ত হয়েছেন, তিনি বলছেন মুসলমানদের সংরক্ষণ করা উচিত। তাঁরা দলিত, পিছিয়ে পড়া, আদিবাসীদের সংরক্ষণ নিজেদের ভোটব্যাঙ্ককে দিতে চায়।"

You might also like!