Country

3 weeks ago

Prime Minister wished Sikkim Chief Minister Tamang on his birthday:সিকিমের মুখ্যমন্ত্রী তামাংকে জন্মদিনে শুভেচ্ছা প্রধানমন্ত্রীর, শুভকামনা জানালেন আরও অনেকেই

Prime Minister wished Sikkim Chief Minister Tamang on his birthday
Prime Minister wished Sikkim Chief Minister Tamang on his birthday

 

গ্যাংটক ও নয়াদিল্লি, ৫ ফেব্রুয়ারি : সিকিমের মুখ্যমন্ত্রী প্রেম সিং তামাংকে সোমবার তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং একাধিক কেন্দ্রীয় মন্ত্রী। সোমবার তামাং ৫৬ বছর বয়সে পদার্পন করলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সামাজিক মাধ্যম এক্স-এ পোস্ট করে সিকিমের মুখ্যমন্ত্রী তামাংকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি এক্স পোস্টে লিখেছেন, "সিকিমের মুখ্যমন্ত্রী প্রেম সিং তামাংকে জন্মদিনের শুভেচ্ছা। তাঁর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যের কামনা করছি"।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও সিকিমের মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে সিকিমের জনগণের সেবা চালিয়ে যাওয়ার জন্য তামাংয়ের সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা জানিয়েছেন। তিনি এক্স-এ লিখেছেন, " সিকিমের মুখ্যমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা। সর্বশক্তিমান ঈশ্বর আপনাকে সুস্বাস্থ্য এবং মানুষের সেবা করে যাওয়ার শক্তি দিয়ে আশীর্বাদ করুন"। অন্যান্য অনেক কেন্দ্রীয় মন্ত্রী, অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী পেমা খান্ডু এবং অন্যান্য রাজ্যের মুখ্যমন্ত্রীরা সিকিমের মুখ্যমন্ত্রী প্রেম সিং তামাংকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সিকিমের মুখ্যমন্ত্রী সকলকে ধন্যবাদ জানিয়েছেন।


You might also like!