Country

1 year ago

Narendra Modi : প্রধানমন্ত্রী মিত্র মেগা টেক্সটাইল পার্ক অত্যাধুনিক অবকাঠামো সহ টেক্সটাইল খাতকে উত্সাহিত করবে: প্রধানমন্ত্রী

Narendra Modi
Narendra Modi

 

নয়াদিল্লি, ১৭ মার্চ : তামিলনাড়ু, তেলেঙ্গানা, কর্ণাটক, মহারাষ্ট্র, গুজরাট, মধ্যপ্রদেশ এবং উত্তর প্রদেশে প্রধানমন্ত্রী মিত্র মেগা টেক্সটাইল পার্ক স্থাপন করা হবে বলে শুক্রবার ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, ফাইবার এফ-ফার্ম থেকে ফাইবার টু ফ্যাক্টরি থেকে ফ্যাশন টু ফরেন এই পার্কটি দেশের বস্ত্র খাতকে আরও উত্সাহিত করবে।

প্রধানমন্ত্রী মোদি টুইট করেছেন, "প্রধানমন্ত্রী মিত্র মেগা টেক্সটাইল পার্ক (ফার্ম থেকে ফাইবার থেকে ফ্যাক্টরি থেকে ফ্যাশন থেকে বিদেশী) দৃষ্টিভঙ্গির সাথে সঙ্গতি রেখে টেক্সটাইল সেক্টরকে উত্সাহিত করবে৷ আনন্দের সাথে জানাচ্ছি যে তামিলনাড়ু, তেলেঙ্গানা, কর্ণাটক, মহারাষ্ট্র, গুজরাট, মধ্যপ্রদেশ এবং উত্তর প্রদেশে প্রধানমন্ত্রী মিত্র মেগা টেক্সটাইল পার্ক স্থাপন করা হবে।

অন্য একটি টুইটে তিনি বলেন, "প্রধানমন্ত্রী মিত্র মেগা টেক্সটাইল পার্ক টেক্সটাইল সেক্টরের জন্য অত্যাধুনিক পরিকাঠামো প্রদান করবে, কোটি কোটি বিনিয়োগ আকর্ষণ করবে এবং লক্ষাধিক কর্মসংস্থান সৃষ্টি করবে। এটি 'মেক ইন ইন্ডিয়া' এবং 'মেক ফর দ্য ওয়ার্ল্ড'-এর একটি দুর্দান্ত উদাহরণ হবে।"

You might also like!