Country

3 weeks ago

Arjun Ram Meghwal: দুর্নীতির প্রতি শূন্য সহনশীলতা নীতি রয়েছে প্রধানমন্ত্রী মোদীর : অর্জুন রাম মেঘওয়াল

Arjun Ram Meghwal (File Picture)
Arjun Ram Meghwal (File Picture)

 

নয়াদিল্লি, ৫ ফেব্রুয়ারি: দুর্নীতির প্রতি শূন্য সহনশীলতা নীতি রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। বিরোধীদের উদ্দেশ্যে স্পষ্ট বার্তা দিলেন কেন্দ্রীয় আইনমন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল। তিনি বলেছেন, "প্রধানমন্ত্রী মোদীর দুর্নীতির প্রতি শূন্য সহনশীলতা নীতি রয়েছে, যদি কোনও ব্যক্তি দুর্নীতিতে জড়িত থাকে এবং কেন্দ্রীয় সংস্থা কাজ করবে না, সেটা তো হতে পারে না।" ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের গ্রেফতারি প্রসঙ্গে অর্জুন রাম মেঘওয়াল বলেছেন, "কেন্দ্রীয় সংস্থা তাঁকে (প্রাক্তন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন) বহুবার ডেকেছিল এবং তিনি যদি দুর্নীতির সঙ্গে জড়িত না থাকেন, তবে তাঁর অনেক আগেই ইডি-র সামনে হাজির হওয়া উচিত ছিল।"

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালেরও সমালোচনা করেছেন কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল দাবি করেছেন, বিজেপির পক্ষ থেকে নাকি তাঁকে দলে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে। এই সম্পর্কে কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল বলেছেন, "তিনি মিথ্যা বলছেন, আবগারি মামলায় হয়তো তাঁর যোগ রয়েছে, সেই কারণেই কেন্দ্রীয় সংস্থা তাঁর বিরুদ্ধে তদন্ত করছে৷ তাঁদের মন্ত্রী অনেক দিন ধরে কারাগারে রয়েছেন, তিনি আদালতে যাচ্ছেন, মানে ব্যাপারটা গুরুতর।"

মেঘওয়াল আরও বলেছেন, "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গত ১০ বছর ধরে দরিদ্র কল্যাণ বজায় রেখে প্রকল্প তৈরি করছেন, যার মধ্যে প্রধানমন্ত্রী গরীব কল্যাণ যোজনা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। ২৫ কোটি মানুষ দারিদ্র্যসীমা থেকে বেরিয়ে এসেছেন, সমস্ত প্রকল্প এতে অবদান রেখেছে, তবে সবচেয়ে বড় অবদান ছিল প্রধানমন্ত্রী গরিব কল্যাণ যোজনা।"

You might also like!