Country

7 months ago

Madhuri Dixit : এবার রাজনীতির ময়দানে নামছেন ধ্‌কধ্‌ক গার্ল , লোকসভা ভোটে কোন দলের প্রার্থী হবেন মাধুরী

Madhuri Dixit (File picture)
Madhuri Dixit (File picture)

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ  জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত এবার রাজনীতির ময়দানে। লোকসভা ভোটে টিকিট প্রায় করফার্ম। সব কিছু ঠিকঠাক থাকলে মুম্বই থেকে লড়তে পারেন ২০২৪ সালের লোকসভা নির্বাচনে। জানেন কী কোন দলের থেকে টিকিট দেওয়া হচ্ছে এই অভিনেত্রীকে?

জানা গিয়েছে, বিজেপি-র টিকিটে লোকসভা ভোটে ডেবিউ হতে চলেছে অভিনেত্রী মাধুরী দীক্ষিতের। বিজেপি-র একাধিক সিনিয়র নেতার সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে বলে খবর। হয় নর্থ মুম্বই না হয় উত্তর পশ্চিম মুম্বই লোকসভা আসন থেকে টিকিট দেওয়া হতে পারে এই বলি নায়িকাকে।

উল্লেখ্য, ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগেও মাধুরী দীক্ষিত সাক্ষাৎ করেছিলেন অমিত শাহের সঙ্গে। সে সময়ও তাঁর বিজেপি যোগের জল্পনা তৈরি হয়েছিল। তবে সেই জল্পনা বাস্তবায়িত হয়নি। দলের অন্দরে গুঞ্জন এ বার বিজেপি মুম্বইয়ের তিনটি আসনে নতুন প্রার্থী দাঁড় করাবে। পুনম মহাজনের আসনে বিজেপি-র বাজি হতে পারেন মাধুরী দীক্ষিত। তবে ২০১৯ সালেও রটে গিয়েছিল পুনে আসনে তিনি বিজেপি -র প্রার্থী হচ্ছেন। তবে সেই তথ্য উড়িয়ে দিয়েছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। অপর একটি সূত্র বলছে পুনম মহাজনের আসনে দাঁড় করানো হতে পারে বিনোদ তাওড়েকে।

এদিকে, বুধবার ভারত বনাম নিউ জিল্যান্ডের সেমিফাইনাল ম্যাচ দেখতে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পৌঁছে গিয়েছিলেন মাধুরী দীক্ষিত। তাঁর পাশেই গ্যালারিতে দেখা গিয়েছে বিজেপি নেতা আশিস সোলারকে। যদিও মাধুরী নিজে এখনও এই নিয়ে কোনও অফিসিয়াল বিবৃতি দেননি।

আসন্ন লোকসভা নির্বাচনের জন্য মহারাষ্ট্রে একটি প্রাথমিক প্রার্থী তালিকা বেছে ফেলেছে বিজেপি। ৪৮টি আসনের মধ্যে এ রাজ্যে সহযোগী দলগুলির সঙ্গে মোট ৪৫টি আসনে জয় পাকা করতে মরিয়া তারা। আর তার জন্য নেতা, মন্ত্রী, বিধায়ককের নাম নিয়ে নাড়াঘাঁটা চলছে। একাধিক সেলেব্রিটিকেও দেওয়া হতে পারে টিকিট। তার মধ্যে অন্যতম হতে পারেন 'ধক ধক গার্ল' মাধুরী দীক্ষিত। প্রার্থী করা হতে পারে আইনজীবী উজ্জ্বল নিকমকেও। সেলিব্রিটিরি ভাবমূর্তি ও তার জনপ্রিয়তাকে কাজে লাগানোর চেষ্টা করছে বিজেপি। সে ক্ষেত্রে মাধুরীর মতো জনপ্রিয় অভিনেত্রী তাঁদের হয়ে ভোটে দাঁড়ালে সংশ্লিষ্ট আসনে জয় পাকা বলেই মনে করছে গেরুয়া শিবির। তবে মাধুরী দীক্ষিত এখনও এ ব্যাপারে কিছু জানান নি।  


You might also like!