Country

1 week ago

NF Rail :দুটি সামার স্পেশালের মেয়াদ বৃদ্ধির সিদ্ধান্ত এনএফ রেলের

NF Rail
NF Rail

 

গুয়াহাটি  : যাত্রীদের অতিরিক্ত ভিড় হ্রাস করতে দুই জোড়া স্পেশাল ট্রেন নম্বর ০৬১০৩/০৬১০৪ নাগেরকইল জংশন-ডিব্রুগড়-নাগেরকইল জংশন এবং ট্রেন নম্বর ০৬১০৫/০৬১০৬ নাগেরকইল জংশন-ডিব্রুগড়-নাগেরকইল জংশনের পরিষেবা উভয় দিক থেকে এক সাথে দুটি ট্রিপের জন্য অব্যাহত রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এই ট্রেনগুলি বিদ্যমান পরিষেবার দিন, সময়সূচি ও স্টপেজের সাথে চলাচল করবে। এছাড়া উত্তরপূর্ব সীমান্ত রেলওয়ের পক্ষ থেকে ৭ জুন একটি ট্রিপের জন্য গুয়াহাটি ও হাওড়ার মধ্যে একটি একমুখী সামার স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আজ এক প্রেসবার্তা এ খবর জানিয়েছেন উত্তরপূর্ব সীমান্ত রেলওয়ের মুখ্য জনসংযোগ আধিকারিক সব্যসাচী দে। বিস্তারিত তথ্য দিয়ে তিনি জানান, ট্রেন নম্বর ০৬১০৩ নাগেরকইল জংশন-ডিব্রুগড় স্পেশাল ৭ জুন থেকে ২১ জুন পর্যন্ত প্রত্যেক শুক্রবার চলাচল করবে। ফেরত যাত্রার সময় ট্রেন নম্বর ০৬১০৪ ডিব্রুগড়-নাগেরকইল জংশন স্পেশাল ১২ জুন থেকে ২৬ জুন পর্যন্ত প্রত্যেক বুধবার চলাচল করবে।

এছাড়া ট্রেন নম্বর ০৬১০৫ নাগেরকইল জংশন-ডিব্রুগড় স্পেশাল ১৪ জুন থেকে ২৮ জুন পর্যন্ত প্রত্যেক শুক্রবার চলাচল করবে। ফেরত যাত্রার সময় ট্রেন নম্বর ০৬১০৬ ডিব্রুগড়-নাগেরকইল স্পেশাল ১৯ জুন থেকে ৩ জুলাই পর্যন্ত প্রত্যেক বুধবার চলাচল করবে।।

সব্যসাচী দে আরও জানান, ট্রেন নম্বর ০৫৬৮০ গুয়াহাটি-হাওড়া একমুখী স্পেশাল গুয়াহাটি থেকে ৭ জুন শুক্রবার ০৫.৫০ ঘণ্টায় রওয়ানা দিয়ে শনিবার ০৩.০০ ঘণ্টায় হাওড়া পৌঁছবে। এই একমুখী স্পেশাল ট্রেনে ২১টি কামরা থাকবে। যাত্রার সময় ট্রেনটি গোয়ালপাড়া টাউন, নিউ বঙাইগাঁও, নিউ জলপাইগুড়ি, মালদা টাউন, বর্ধমান ইত্যাদি রেলওয়ে স্টেশন হয়ে চলবে।

এই ট্রেনগুলির স্টপেজ ও সময়সূচির বিশদ বিবরণ আইআরসিটিসি ওয়েবসাইট এবং উত্তরপূর্ব সীমান্ত রেলওয়ের সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে পাওয়া যাবে। যাত্রা করার আগে বিশদ বিবরণগুলি দেখে নেওয়ার জন্য যাত্রীদের অনুরোধ জানিয়েছেন উত্তরপূর্ব সীমান্ত রেলওয়ের মুখ্য জনসংযোগ আধিকারিক সব্যসাচী দে।


You might also like!