Country

1 week ago

Naresh Goyal wife Anita dies:নরেশ গোয়লের স্ত্রী জেট এয়ারওয়েজের মালকিন প্রয়াত

Naresh Goyal wife Anita dies
Naresh Goyal wife Anita dies

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ  প্রয়াত হলেন জেট এয়ারওয়েজ়ের প্রতিষ্ঠাতা নরেশ গয়ালের স্ত্রী অনিতা। দীর্ঘ দিন ধরেই ক্যানসারে আক্রান্ত ছিলেন তিনি। বৃহস্পতিবার ভোরে মুম্বইয়ের একটি হাসপাতালে তাঁর জীবনাবসান হয়।বয়স হয়েছিল ৭০। মুম্বইয়ে একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করা অনিতা। স্ত্রীর অসুস্থতার কারণে নরেশ গোয়ল কয়েকদিন আগে আদালত থেকে প্যারোলে মুক্তি পেয়েছিলেন। অর্থ তছরুপের অভিযোগে ২০২৩ সাল থেকে তিনি জেল হেফাজতে আছেন।

নরেশ ও অনিতার নম্রতা এবং নিবাণ নামে ছেলেমেয়ে রয়েছে। ভোররাত ৩টে নাগাদ তাঁর মৃত্যু হয় বলে পারিবারিক সূত্রে জানা গিয়েছে। সেই সময় বাড়িতেই ছিলেন নরেশ গোয়ল। জেট এয়ারওয়েজের ভাইস প্রেসিডেন্ট হিসেবে অনিতা সুস্থ থাকাকালীন কোম্পানির কাজ দেখাশোনা করতেন।

নরেশ গোয়লকে গতবছর ১ সেপ্টেম্বর গ্রেফতার করা হয়। তিনি বম্বে হাইকোর্টে নিজের এবং ক্যানসারে মরণাপন্ন স্ত্রীর কাছে থাকার জন্য জামিনের আবেদন জানিয়েছিলেন। মানবিকতার খাতিরে আদালতে তাঁকে প্যারোলে মুক্তি দেয়। নরেশ আর্থার রোড সেন্ট্রাল জেলে হেফাজতে ছিলেন।

 নরেশ গোয়ল নিজেও ক্যানসারে আক্রান্ত। তাঁর মানবিক জামিনের আবেদনে নরেশের কৌঁসুলি বলেছিলেন, জেট এয়ারওয়েজের মালিক বেঁচে থাকার অর্থ হারিয়ে ফেলেছেন। তাই মেডিক্যাল গ্রাউন্ডে তাঁকে মুক্তি দেওয়া হোক।

গতবছর এনফোর্সমেন্ট ডিরেক্টরেট নরেশ গোয়লকে গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, কানাড়া ব্যাঙ্কের দেওয়া জেট এয়ারওয়েজকে ৫৩৮.৬২ কোটি টাকা শোধ দেননি। সেই টাকার হিসাবও মেলেনি তাঁর কোম্পানির কাছে। দুমাস পরেই অর্থাৎ গত নভেম্বরে অনিতা গোয়লকেও গ্রেফতার করে ইডি। সেই সময় এই মামলার চার্জশিট জমা দেওয়া হয় আদালতে। অনিতাকে সেই দিনই বিশেষ আদালত তাঁর শারীরিক অবস্থার কথা এবং বয়সের কথা চিন্তা করে জামিন দেয়।


You might also like!