Country 3 months ago (5)

Rahul Gandhi went to Kingsway : রাহুল গান্ধী সহ অনেক নেতারা গেলেন কিংসওয়েতে

Many leaders including Rahul Gandhi went to Kingsway

 

নয়াদিল্লি, ৫ আগস্ট  : মূল্যস্ফীতি, বেকারত্ব, জিএসটি এবং অগ্নিপথ প্রকল্পের বিরুদ্ধে সংসদ থেকে রাষ্ট্রপতি ভবন পর্যন্ত কালো পোশাক পরে বিক্ষোভ করেছে কংগ্রেস। শুক্রবার এই বিক্ষোভে অংশ নেওয়া রাহুল, প্রিয়াঙ্কা সহ প্রায় ৬০ জনকে হেফাজতে নিয়ে তাদের কিংসওয়ে ক্যাম্পে নিয়ে যায় দিল্লি পুলিশ।

কংগ্রেস সাংসদদের পার্লামেন্ট থেকে রাষ্ট্রপতি ভবন পর্যন্ত বিক্ষোভ শুরু হয়। রাহুল গান্ধীর উপস্থিতিতে সংসদ ভবনের বাইরে বিক্ষোভ দেখান কংগ্রেস নেতারা। রাহুল ছাড়াও কংগ্রেস নেতা মল্লিকার্জুন খাড়গে, কেসি ভেনুগোপাল, শক্তি সিং গোহিল সহ আরও বেশ কয়েকজন সাংসদকেও আটক করা হয়েছে।

বিক্ষোভ তীব্র হওয়ার সঙ্গে সঙ্গে পুলিশও তৎপর হয়। কংগ্রেস প্রতিবাদ ও মিছিল বের করার চেষ্টা করছিল। রাহুল গান্ধী সহ দলের অনেক সিনিয়র নেতা ও কর্মী রাস্তায় নেমে বিক্ষোভ শুরু করেন। সংসদের কাছে কর্মীদের সমাগম বাড়তে থাকে। এরপর পুলিশ নেতাদের হেফাজতে নেওয়ার ব্যবস্থা নেয়।

কংগ্রেস নেতা-কর্মীদেরও রাষ্ট্রপতি ভবনে বিক্ষোভ করতে দেওয়া হয়নি। বিক্ষোভের পরিপ্রেক্ষিতে ১৪৪ ধারা জারি করা হয়। এছাড়া কংগ্রেস সদর দফতরে কড়া পাহারায় রয়েছে নিরাপত্তা বাহিনী। বিভিন্ন স্থানে ব্যারিকেড দিয়ে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

You might also like!