Country 3 months ago (9)

Manish claims bjp invited him to join : বিজেপিতে যোগ দেওয়ার জন্য সিসোদিয়াকে আমন্ত্রণ, দিল্লির উপ-মুখ্যমন্ত্রীর দাবি ঘিরে শোরগোল

Manish claims bjp invited him to join

 

নয়াদিল্লি, ২২ আগস্ট : আম আদমি পার্টি (আপ)-কে ভেঙে বিজেপিতে যোগ দেওয়ার জন্য মনীশ সিসোদিয়ার কাছে আমন্ত্রণ পাঠিয়েছে বিজেপি। দিল্লির উপ-মুখ্যমন্ত্রী ও আপ নেতা মনীশ সিসোদিয়ার এই দাবিকে ঘিরে শুরু হয়ে গিয়েছে শোরগোল। সোমবার সকালে মনীশ সিসোদিয়া নিজেই টুইট করে একথা জানিয়েছেন। তিনি টুইটে জানান, যদি তিনি বিজেপিতে যোগ দেন তাহলে সিবিআই ও ইডি-র সমস্ত মামলা বন্ধ করে দেওয়া হবে।

মনীশ সিসোদিয়া এদিন সকালে চাঞ্চল্যকর একটি টুইট করে লেখেন, "আমার কাছে বিজেপির একটি বার্তা এসেছে, আপ ভেঙে বিজেপিতে চলে আসুন, সমস্ত সিবিআই, ইডি মামলা বন্ধ করে দেওয়া হবে। বিজেপিকে আমার জবাব- আমি মহারানা প্রতাপের বংশধর, আমি রাজপুত। মাথা কেটে ফেলব কিন্তু দুর্নীতিবাজ-ষড়যন্ত্রকারীদের সামনে মাথা নত করব না। আমার বিরুদ্ধে সমস্ত মামলা মিথ্যে, যা খুশি কর।" প্রসঙ্গত, আবগারি নীতিতে অনিয়মের দায়ে অভিযুক্ত দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া। তাঁর বাড়িতে ইতিমধ্যেই তল্লাশি চালিয়েছে সিবিআই, প্রায় ১৪ ঘন্টা ধরে।


You might also like!