Country

1 year ago

Rahul Gandhi: 'দাদুকে মন্ত্রী করো' রাহুলকে (Rahul Gandhi) আর্জি এক বিষণ্ণ বালিকার

Rahul Gandhi (Symbolic Picture)
Rahul Gandhi (Symbolic Picture)

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ কর্ণাটকে সভা গড়া হয়ে গেলেও বঞ্চিত থেকেছেন তাঁর দাদু। তাই এবার দাদুকে চিঠি লিখলেন এক বিষণ্ণ বালিকা। কি লিখলেন তিনি? রাহুল গান্ধীকে চিঠি লিখে বছর সাতেকের এই বালিকার আব্দার, 'প্লিজ আমার দাদুকে মন্ত্রী করো।'

কর্নাটকে সরকার গড়ার ক্ষেত্রে প্রাথমিক ভাবে কংগ্রেসের কাঁটা হয়ে দাঁড়িয়েছিল গোষ্ঠীকোন্দল। তা সামলে যখন সবে মন্ত্রিসভা গঠন করেছে সিদ্দারামাইয়া সরকার, ঠিক তখনই আবার অন্য গেরো! বিক্ষোভ নয়, আদতে আব্দার। শনিবারই নতুন ২৪ জন মন্ত্রী শপথ নিয়ে নিজের-নিজের দপ্তরও পেয়ে গিয়েছেন। 'কিন্তু আমার দাদু পেল না কেন?' এই প্রশ্ন তুলেই রাহুলের (Rahul Gandhi) কাছে আবেদন এই বছর সাতেকের বালিকার।

মুহূর্তেই সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে রাহুলের (Rahul) কাছে করা বালিকার এই আবেদন। তবে কে এই মেয়ে? ইতিমধ্যেই ভাইরাল চিঠিতে নিজেই নিজের পরিচয় দিয়ে খুদে লিখেছে- 'আমি টিবি জয়চন্দ্রের নাতনি। এই যে দাদু এবার মন্ত্রী হতে পারেনি, সে জন্য আমারও খুব খারাপ লাগছে। আমি চাই, দাদু মন্ত্রী হোক। আমার দাদু খুবই দয়ালু, পরিশ্রমী এবং মন্ত্রী হওয়ার যোগ্য।' পেন্সিলে লেখা চিঠির নীচে নিজের নাম- অর্ণা সন্দীপ।

 

You might also like!