Country

1 week ago

Loksabha Election 2024 : ইন্ডিয়া জোটের সমর্থন নিয়ে তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা হয়েছে, তমলুকে দাবি মমতার

Mamata Banerjee
Mamata Banerjee

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃবুধবার হুগলি থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ইন্ডিয়া জিতলে বাইরে থেকে সমর্থন করবেন । ২৪ ঘণ্টার মধ্যেই নিজের বক্তব্য থেকে সরলেন তৃণমূল নেত্রী । তমলুকে প্রচারে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করলেন, তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে । তৃণমূল নেত্রীর কথায়, ইন্ডিয়া জোটে তাঁরা ছিলেন, থাকবেন ।

বৃহস্পতিবার তমলুকে দেবাংশুর সমর্থনে প্রচার সারেন মমতা বন্দ্যোপাধ্যায় । ওই প্রচার সভা থেকেই তৃণমূল নেত্রী বলেন,'অল ইন্ডিয়া লেভেলে আমরা বিরোধী জোট ইন্ডিয়া তৈরি করেছিলাম । আমরা জোটে থাকব । অনেকে আমাকে ভুল বুঝেছে। আমি জোটে আছি । আমি ওই জোট তৈরি করেছি । আমি জোটে থাকবও । এখানকার সিপিএম নেই । এখানকার কংগ্রেস নেই। কিন্তু সর্বভারতীয় স্তরে আমরা জোটে থাকব । এতে বিভ্রান্তি হচ্ছে।'

বিজেপিকে হারিয়ে কেন্দ্রে ইন্ডিয়া সরকার গঠন করলে কী করবে তৃণমূল কংগ্রেস ? বুধবার হুগলি থেকে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, বাইরে থেকে সমর্থন করে দিল্লিতে ইন্ডিয়া জোটের সরকার তিনি তৈরি করবেন। কারণ, ইন্ডিয়া জোট দিল্লিতে সরকার গঠন করলে বাংলার মা-বোনেদের কোনও অসুবিধা হবে না। এমনকী, ১০০ দিনের টাকাও ফের হাতে আসবে।


You might also like!