Country

1 year ago

Union Minister Anurag Singh Tagore :আইন সকলের জন্য সমান এবং সমস্ত খেলোয়াড়ই আমাদের কাছে গুরুত্বপূর্ণ : অনুরাগ সিং ঠাকুর

Union Minister Anurag Singh Tagore
Union Minister Anurag Singh Tagore

 

মুম্বই, ১ জুন : দিল্লির যন্তর মন্তরে ধর্ণারত 'কুস্তিগীরদের পাশে দাঁড়িয়ে' যাঁরা এই বিষয়টিকে রাজনীতি করছেন, তাঁদের উদ্দেশে স্পষ্ট বার্তা দিয়েছেন কেন্দ্রীয় ক্রীড়া ও যুব বিষয়ক মন্ত্রী অনুরাগ সিং ঠাকুর। তিনি বলেছেন, আইন সকলের জন্য সমান এবং সমস্ত খেলোয়াড়ই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। বৃহস্পতিবার সকালে মুম্বইয়ের শ্রী সিদ্ধিবিনায়ক গণপতি মন্দিরে প্রার্থনা করেছেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ সিং ঠাকুর।

পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেছেন, "আমরা এই বিষয়টি (কুস্তিগীরদের প্রতিবাদ) খুবই সংবেদনশীলভাবে দেখছি... খেলোয়াড়রা যা দাবি করেছেন, আমরা সেগুলিই করছি। দিল্লি পুলিশ চার্জশিট দাখিল করার পরে প্রয়োজনীয় ব্যবস্থাও নেওয়া হবে... যারা এই ইস্যুতে রাজনীতি করছেন, আমি বলতে চাই যে আইন সকলের জন্য সমান এবং সব খেলোয়াড়ই আমাদের কাছে গুরুত্বপূর্ণ।"

নরেন্দ্র মোদী সরকারের ৯ বছর প্রসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ সিং ঠাকুর বলেছেন, "মোদী সরকার ৯ বছর পূর্ণ করেছে এবং আমরা এখানে ঈশ্বরের আশীর্বাদ নিতে এসেছি। প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে আমাদের দেশে দ্রুত উন্নতি হয়েছে। মর্গ্যান স্ট্যানলি রিপোর্ট থেকে এটা স্পষ্ট যে এ বছরও ভারতের বৃদ্ধির হার হবে বিশ্বের মধ্যে সর্বোচ্চ। ভারত এবং আমাদের নেতৃত্বে বিশ্বের আশা রয়েছে।" কেন্দ্রীয় তথ্য সম্প্রচার এবং ক্রীড়া ও যুব বিষয়ক মন্ত্রী অনুরাগ সিং ঠাকুর এদিন বিখ্যাত গায়িকা পদ্মশ্রী পদ্মজা ফেনানি জোগলেকারের বাড়িতে পৌঁছে তাঁর সঙ্গেও দেখা করেছেন।

You might also like!