Country

2 weeks ago

প্রধানমন্ত্রী বিপজ্জনক মিশন শুরু করেছেন - 'এক দেশ, এক নেতা' : অরবিন্দ কেজরিওয়াল

Kejriwal and  PM Modi (symbolic picture)
Kejriwal and PM Modi (symbolic picture)

 

নয়াদিল্লি, ১১ মে : জামিনে মুক্তি পাওয়ার পরবর্তী দিনই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে তীব্র আক্রমণ শানালেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল। শনিবার কেজরিওয়াল বলেছেন, "প্রধানমন্ত্রী মোদী অত্যন্ত বিপজ্জনক মিশন শুরু করেছেন - 'এক দেশ, এক নেতা'।" কেজরিওয়ালের কথায়, "নরেন্দ্র মোদী দেশের সবচেয়ে বড় চোর, উচ্চপদস্থ লোকজন এবং ডাকাতদের নিজের দলে জড়ো করেছেন এবং বলছেন তিনি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করছেন। প্রধানমন্ত্রী আপনি যদি দুর্নীতির বিরুদ্ধে লড়াই শিখতে চান, তাহলে অরবিন্দ কেজরিওয়ালের কাছ থেকে শিখুন। কেজরিওয়াল দুর্নীতির বিরুদ্ধে লড়াই করেছেন। দুর্নীতির মামলায় আমরা আমাদের মন্ত্রীদেরও রেহাই দিইনি। এমনকি বিরোধী দল ও গণমাধ্যমের অজান্তেই তাঁদের কারাগারে পাঠানো হয়।"

কেজরিওয়াল আরও বলেছেন, "প্রধানমন্ত্রী মোদী অত্যন্ত বিপজ্জনক মিশন শুরু করেছেন - 'এক দশ, এক নেতা'। এই মিশনের আওতায় তাঁরা দেশের সব নেতাকে শেষ করে দিতে চায়, সব বিরোধী নেতাকে জেলে ভরতে চায় এবং বিজেপির সব নেতাকে সরিয়ে দিয়ে তাঁদের রাজনীতির অবসান ঘটাতে চায়। আমি লিখে দিচ্ছি, কয়েকদিন পর মমতা বন্দ্যোপাধ্যায়, স্ট্যালিন, উদ্ধব ঠাকরে, তেজস্বী যাদব-সহ সমস্ত বিরোধী নেতারা জেলে থাকবেন।"

কেজরিওয়াল আরও বলেছেন, "লালকৃষ্ণ আডবাণী, মুরলি মনোহর যোশী, সুমিত্রা মহাজন, শিবরাজ সিং চৌহান এবং মনোহর লাল খাট্টারের মতো অনেক নেতার রাজনীতির অবসান ঘটিয়েছেন নরেন্দ্র মোদী। এবার নির্বাচনে জিতলে পরের নাম যোগী আদিত্যনাথ। এই মানুষগুলি এক দেশ-এক নেতা চায় আর এটাই একনায়কত্ব। এর আগেও স্বৈরাচারীরা দেশ দখলের চেষ্টা করলেও দেশের জনগণ তাঁদের উৎখাত করেছে। এখন একজন স্বৈরশাসক দেশ থেকে গণতন্ত্রকে উচ্ছেদ করতে চায়। আমি এসবের বিরুদ্ধে লড়াই করছি, দেশের ১৪০ কোটি জনগণকে পাশে চাইছি।"

You might also like!