Country 5 months ago

Kejriwal on raid at Sisodia house : সিবিআই-কে স্বাগতম, আগের মতো এবারও কিছু পাওয়া যাবে না : অরবিন্দ কেজরিওয়াল

Kejriwal on raid at Sisodia house

 

নয়াদিল্লি, ১৯ আগস্ট : দিল্লির উপ-মুখ্যমন্ত্রী তথা শিক্ষামন্ত্রী মনীশ সিসোদিয়ার বাড়িতে সিবিআই-এর অভিযান প্রসঙ্গে টুইট করলেন দিল্লির মুখ্যমন্ত্রী ও আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল। টুইটে কেজরিওয়াল জানিয়েছেন, সিবিআই-কে স্বাগতম, আমরা তাঁদের সহযোগিতা করব। কিন্তু, আগের মতো এবারও কিছু পাওয়া যাবে না।

দিল্লি আবগারি নীতিতে অনিয়মের অভিযোগে শুক্রবার সকাল থেকে দিল্লির বিভিন্ন ঠিকানায় অভিযান শুরু করেছে সিবিআই। এর মধ্যে দিল্লির উপ-মুখ্যমন্ত্রী তথা শিক্ষামন্ত্রী মনীশ সিসোদিয়ার বাড়িও রয়েছে। আবগারি নীতিতে অনিয়মের অভিযোগে আগেই এফআইআর দায়ের করেছিল সিবিআই। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিবাল টুইটে জানিয়েছেন, আগের তল্লাশি অভিযানে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা কিছু পায়নি। এ বারও কিছু পাওয়া যাবে না। কেজরিওয়াল টুইটে আরও লিখেছেন, "দিল্লির শিক্ষা ও স্বাস্থ্য মডেল নিয়ে সমগ্র বিশ্বে আলোচনা চলছে। তাঁরা তা বন্ধ করতে চায়। তাই দিল্লির স্বাস্থ্য ও শিক্ষামন্ত্রীদের ওপর অভিযান ও গ্রেফতারি। ৭৫ বছরে যারা ভালো কাজ করার চেষ্টা করেছে, তা বন্ধ করে দেওয়া হচ্ছে। তাই ভারত পিছনেই থেকে গিয়েছে। দিল্লিতে ভালো কাজ বন্ধ হতে দেব না।"

প্রসঙ্গত, কয়েক সপ্তাহ আগে সিবিআই-কে চিঠি লিখে সিসোদিয়া জানিয়েছিলেন যে, অনুমোদন করা হয়নি, এমন এলাকায় মদের দোকান খোলা নিয়ে নিজের অবস্থান বদলেছেন দিল্লির প্রাক্তন উপ-রাজ্যপাল অনিল বাইজল। তিনি বলেছিলেন, ‘প্রাক্তন উপরাজ্যপাল আগে মন্ত্রিসভার এই নীতি অনুমোদন করেছিলেন। পরে সিদ্ধান্ত প্রত্যাহার করে নেওয়া হয়। এর জেরে হাজার হাজার কোটি টাকার ক্ষতি হয়েছে। কেন এই সিদ্ধান্ত নেওয়া হল? আশা করব, সিবিআই স্বচ্ছ তদন্ত করবে।


You might also like!