Country

1 year ago

JMM MLAs in a meeting today with CM : ঝাড়খণ্ডে রাজনৈতিক আন্দোলন তীব্রতর, মুখ্যমন্ত্রীর বাসভবনে ইউপিএ বিধায়কদের বৈঠক

JMM MLAs in a meeting today with CM
JMM MLAs in a meeting today with CM

 

রাঁচি, ২৬ আগস্ট  : অফিস অফ প্রফিট মামলায় মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের বিরুদ্ধে ভারতের নির্বাচন কমিশনের কাছ থেকে রাজভবন সিল করা খাম পাওয়ার পরে রাজ্যে রাজনৈতিক আন্দোলন তীব্রতর হচ্ছে। এই বিষয়ে এখন রাজ্যপাল রমেশ বাইসের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছে।

রাজ্যপালের সিদ্ধান্তের আগে শুক্রবার সকাল ১১টা থেকে ইউপিএ আইনসভা দলের বৈঠক ডাকা হয়েছে। এর আগে সমস্ত জেএমএম বিধায়ক ও সাংসদদের ডাকা হয়েছিল। ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী সোরেন রাজ্যের সাম্প্রতিক রাজনৈতিক উন্নয়নের মধ্যে রাঁচিতে তাঁর বাসভবনে ইউপিএ বিধায়কদের একটি বৈঠক ডেকেছেন। মন্ত্রিসভার সহকর্মী, বিধায়ক, সাংসদ এবং নেতারা বৈঠকে পৌঁছেছেন।

এই বৈঠকে অংশগ্রহণ করে স্বাস্থ্যমন্ত্রী বান্না গুপ্তা বলেন, কংগ্রেস দল সম্পূর্ণরূপে মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের সাথে দাঁড়িয়েছে এবং পার্টি হাইকমান্ডের নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করা হবে। ঝাড়খণ্ড মুক্তি মোর্চা এবং কংগ্রেস বিধায়কদের ছত্তিশগড়ে পাঠানোর আলোচনা শুরু হয়েছে।

ঝাড়খণ্ড মুক্তি মোর্চার সাধারণ সম্পাদক তথা মুখপাত্র সুপ্রিয় ভট্টাচার্য দাবি করেছেন, রাজ্যে হেমন্ত সোরেনের নেতৃত্বাধীন জোট সরকার সম্পূর্ণ নিরাপদ। তিনি আরও দাবি করেন, বেশ কয়েকজন বিজেপি বিধায়কও তাঁদের সাথে যোগাযোগ করছেন।

You might also like!