Country

1 year ago

Internet services:সোমবার দুপুর ১২টা পর্যন্ত ইন্টারনেট পরিষেবা বন্ধ থাকবে পঞ্জাবে

nternet services
nternet services

 

চণ্ডীগড়, ১৯ মার্চ  : খালিস্তানি সমর্থক এবং ওয়ারিস পঞ্জাব দে সংগঠনের প্রধান অমৃতপাল সিং-র বিরুদ্ধে শনিবার বড় ধরনের পদক্ষেপ নেওয়ার পর সরকার সোমবার দুপুর ১২টা পর্যন্ত পঞ্জাবে ইন্টারনেট পরিষেবা স্থগিত রাখার ঘোষণা করেছে। এর সাথে এসএমএস পরিষেবাও স্থগিত করা হয়েছে।

পঞ্জাব সরকার এর আগে রবিবার দুপুর ১২টা পর্যন্ত ইন্টারনেট পরিষেবা স্থগিত করার ঘোষণা করেছিল। কিন্তু রবিবার সরকার তার মেয়াদ বাড়িয়েছে। ইন্টারনেট সহ এসএমএস। সোমবার দুপুর ১২টা পর্যন্ত পরিষেবাগুলিও বন্ধ থাকবে, যার কারণে জনগণকে অনেক সমস্যায় পড়তে হতে পারে।

শিখ মৌলবাদী অমৃতপাল সিং এখনও পঞ্জাব পুলিশের ধরাছোঁয়ার বাইরে। জলন্ধর পুলিশ কমিশনার কেএস চাহাল বলেন, পুলিশ তাকে প্রায় ২০-২৫ কিলোমিটার তাড়া করেছিল, কিন্তু সে পালিয়ে যেতে সক্ষম হয়েছিল। গতকাল পুলিশ তাকে পলাতক অপরাধী ঘোষণা করেছে। আমরা বেশ কিছু অস্ত্র ও ২টি গাড়িও বাজেয়াপ্ত করা হয়েছে। অস্ত্রগুলো পরীক্ষা করা হচ্ছে। মডেল টাউন এলাকায় ফ্ল্যাগ মার্চ করেছে পঞ্জাব পুলিশ এবং র‌্যাপিড অ্যাকশন ফোর্স। তল্লাশি চলছে এবং শিগগিরই তাকে গ্রেফতার করা হবে। আইনশৃঙ্খলা বজায় থাকবে। তাকে গ্রেফতার করতে পঞ্জাবের বিভিন্ন স্থানে পুলিশ লাগাতার অভিযান চালিয়ে যাচ্ছে।

You might also like!