Country

2 weeks ago

PM Modi assures contrymen :তৃতীয় মেয়াদে তিনগুণ বেশি পরিশ্রম করব, দেশবাসীকে আশ্বাস প্রধানমন্ত্রী মোদীর

PM Modi assures contrymen
PM Modi assures contrymen

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ তৃতীয় মেয়াদে তিনগুণ বেশি পরিশ্রম করব, ফলও পাব তিনগুণ, দেশবাসীকে আশ্বস্ত করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার প্রধানমন্ত্রী মোদী বলেছেন, "দেশবাসী আমাদের তৃতীয়বারের মতো কাজ করার সুযোগ দিয়েছে। আমাদের দায়িত্ব তিনগুণ বেড়েছে...তাই, আমি দেশবাসীকে আশ্বস্ত করছি, আমাদের তৃতীয় মেয়াদে আমরা তিনগুণ বেশি পরিশ্রম করব এবং তিনগুণ ফল পাব।" সোমবার থেকে শুরু হয়েছে অষ্টাদশ লোকসভার অধিবেশন।

এদিন অধিবেশন শুরু হওয়ার প্রাক্কালে সংসদ চত্বরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রধানমন্ত্রী মোদী বলেছেন, "দেশবাসী বিরোধী দলের কাছ থেকে ভালো পদক্ষেপ আশা করে। আমি আশা করছি গণতন্ত্রের মর্যাদা রক্ষায় বিরোধী দল দেশের সাধারণ নাগরিকদের প্রত্যাশা পূরণ করবে। জনগণ নাটক, ঝামেলা চায় না। মানুষ বিষয় চায়, স্লোগান নয়। দেশের একটি ভাল বিরোধী দল দরকার, একটি দায়িত্বশীল বিরোধী দল এবং আমার পূর্ণ বিশ্বাস যে, এই অষ্টাদশ লোকসভায় জয়ী সাংসদরা সাধারণ মানুষের এই প্রত্যাশাগুলি পূরণ করার চেষ্টা করবেন।"

প্রধানমন্ত্রী মোদী বলেছেন, "সংসদীয় গণতন্ত্রে, এটি একটি গৌরবময় দিন... স্বাধীনতার পর প্রথমবারের মতো আমাদের নিজস্ব সংসদ ভবনে শপথ গ্রহণ অনুষ্ঠান হচ্ছে। পুরনো সংসদ ভবনে এটা হতো। এই তাৎপর্যপূর্ণ দিনে, আমি সকল নবনির্বাচিত সাংসদকে আন্তরিক স্বাগত জানাই, তাদের শুভেচ্ছা ও শুভকামনা জানাই।"


You might also like!