Country

7 months ago

Yogi Aditya Nath : শিশু দিবসে শিশুদের সঙ্গে সময় কাটালেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী

Yogi Adityanath
Yogi Adityanath

 

গোরক্ষপুর, ১৪ নভেম্বর  : মঙ্গলবার, ১৪ নভেম্বর শিশু দিবস উপলক্ষ্যে শিশুদের সঙ্গে সময় কাটালেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি এদিন গোরক্ষনাথ মন্দিরে তাঁর সঙ্গে যেসব শিশু দেখা করতে আসেন, তিনি তাদের আশীর্বাদ করেন। তাদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য শুভকামনা জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী যোগীকে শিশুরা গোলাপ ফুল উপহার দেন। বিনিময়ে মুখ্যমন্ত্রী যোগীও তাদের স্নেহ করেন। মুখ্যমন্ত্রী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ সমস্ত শিশুদের শিশু দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মঙ্গলবার গোরক্ষনাথ মন্দির পরিদর্শনে যান। সেখানে তাঁর সঙ্গে দেখা করতে আসে দিগ্বিজয়নাথ ক্যারাটে প্রশিক্ষণ কেন্দ্রের শিশুরা। শিশু দিবসে মুখ্যমন্ত্রী সকল শিশুকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি শিশুদের সঙ্গে তাদের ক্যারাটে প্রশিক্ষণ এবং পড়াশোনা সম্পর্কে কথা বলেন। তাদের সাফল্য কামনা করে তাদের বিদায় জানান। মুখ্যমন্ত্রী শিশুদের উৎসাহ বাড়াতে তাদের সঙ্গে ছবিও তোলেন।

তিনি তাঁর পোস্টে লিখেছেন, “দেশের আশা, আকাঙ্খা ও অগ্রগতির ভিত্তি, এই প্রিয় সকল শিশুকে শিশু দিবসের শুভেচ্ছা! আমাদের সরকার শিশুদের সাংস্কৃতিক শিক্ষা, নিরাপত্তা ও সুস্বাস্থ্যের সুবিধা দেওয়ার পাশাপাশি তাদের সার্বিক উন্নয়নে পূর্ণ অঙ্গীকারবদ্ধ ” ।

You might also like!