Country

1 year ago

Ashoke Gehlot : কংগ্রেস সভাপতি পদে লড়ার স্পষ্ট ইঙ্গিত দিলেন মুখ্যমন্ত্রী গেহলট

Ashoke Gehlot
Ashoke Gehlot

 

নয়াদিল্লি  : কংগ্রেস সভাপতি পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার স্পষ্ট ইঙ্গিত দিলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। বুধবার তিনি বলেন, আমার দল আমাকে সব দিয়েছে। আজ দল সমস্যায় রয়েছে এবং দেশের পরিস্থিতি বিবেচনায় কংগ্রেসের শক্তিশালী হওয়া প্রয়োজন। কংগ্রেসকে শক্তিশালী করার জন্য যেখানেই আমার প্রয়োজন, আমি পিছপা হব না। দলীয় হাইকমান্ড তাঁকে যে দায়িত্ব দেবেন তিনি তা পালন করবেন।

বুধবার দিল্লিতে পৌঁছে রাজস্থানের মুখ্যমন্ত্রী হিসাবে চালিয়ে যাওয়ার প্রশ্নে সাংবাদিকদের গেহলট বলেছিলেন, "আমি থাকতে পারি বা না পারি, তবে আমি থাকতে চাই যেখানে আমার থাকার ফলে দল উপকৃত হবে।" গেহলট আরও বলেন, রাহুল গান্ধীকে দলের সভাপতির দায়িত্ব নিতে রাজি করার শেষ চেষ্টা করতে তিনি কোচি যাবেন। তিনি বলেন, রাহুল গান্ধীর সঙ্গে কথা বলেই পরবর্তী করণীয় ঠিক করবেন।

কংগ্রেসের সভাপতি নির্বাচনকে নিয়ে উত্তেজনা তুঙ্গে। কার্যনির্বাহী সভাপতি সোনিয়া গান্ধীর সঙ্গে দেখা করতে দিল্লিতে পৌঁছে গেহলট বলেন, সভাপতি পদের দৌড়ে এগিয়ে থাকা নিয়ে জল্পনা-কল্পনার মধ্যে, দলের লোকেরা যদি মনে করেন সভাপতি পদ বা পদের জন্য আমাকে প্রয়োজন, তাহলে আমি অস্বীকার করব না। সোনিয়ার সঙ্গে দেখা করার পর রাহুল গান্ধীর সঙ্গে দেখা করতে কোচিও যাবেন গেহলট। তিনি বলেন, আমি আবারও চেষ্টা করছি রাহুল গান্ধী যেন সভাপতির দায়িত্ব নেন।


You might also like!