Country

3 weeks ago

Lok Sabha Election 2024:জাহ্নবী থেকে ফারহান, মুম্বইয়ে ভোট উৎসবে সামিল তারকা ভোটাররা

From Janhvi to Farhan, star voters join the poll festival in Mumbai
From Janhvi to Farhan, star voters join the poll festival in Mumbai

 

মুম্বই, ২০ মে : মুম্বইয়ে ভোট উৎসবে সামিল হলেন তারকা ভোটাররা। সকাল সকাল ভোট দিলেন অভিনেতা ফারহান আখতার, ভোট দিয়েছেন জাহ্নবী কাপুর, সানিয়া মালহোত্রা প্রমুখ। সোমবার সকালে মুম্বইয়ের একটি ভোটকেন্দ্রে ভোট দিয়েছেন অভিনেতা ফারহান আখতার এবং পরিচালক জোয়া আখতার। অভিনেতা সানিয়া মালহোত্রা মুম্বইয়ের একটি ভোটকেন্দ্রে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন।

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরও মুম্বইয়ের একটি ভোট কেন্দ্রে ভোট দিয়েছেন। ভোট দেওয়ার পর জাহ্নবী বলেন, "বাইরে আসুন এবং ভোট দিন।" প্রবীণ অভিনেত্রী শোভা খোটেও মুম্বইয়ে ভোট দিয়েছেন। তিনি বলেন, "আমি সঠিক প্রার্থীকে ভোট দিয়েছি। আমি বাড়িতে ভোট না দিয়ে এখানে ভোট দিয়েছি, যাতে মানুষ অনুপ্রাণিত হয় এবং বাইরে এসে ভোট দেয়।"

মুম্বইয়ে ভোট দিয়েছেন অভিনেতা শাহিদ কাপুর, অনিতা রাজ, রাহুল বোস প্রমুখ। এছাড়াও অভিনেতা আমির খানের সন্তান ইরা খান ও জুনাইদ খান ভোট দিয়েছেন। ভোট দিয়েছেন অভিনেতা সুনীল শেট্টি। প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র, হেমা মালিনী, তাঁর মেয়ে এশা দেওল সকাল সকাল ভোট দিয়েছেন। অভিনেত্রী অনিতা রাজ ভোট দেওয়ার পর বলেছেন, "আমরা সবাই এ দেশের দায়িত্বশীল নাগরিক। আমি জানতে পেরেছি যে ভোটার উপস্থিতি কম। অলস হবেন না, ভোট দিন, এটা খুবই গুরুত্বপূর্ণ।"

গায়ক কৈলাস খের ভোট দেওয়ার পর বলেছেন, "আমি বলতে চাই, ভারত বদলে যাচ্ছে এবং আপনাদের (জনগণ) জন্য তা সম্ভব হচ্ছে। আমি চাই আপনারা জাতীয় স্বার্থে কাজ করে যান।" অভিনেতা পরেশ রাওয়াল ভোট দেওয়ার পর বলেছেন, "যারা ভোট দেবেন না, তাঁদের জন্য কর বৃদ্ধি অথবা অন্য কোনও শাস্তির মতো কিছু বিধান থাকা উচিত।”


You might also like!