Country

1 month ago

Blast in Bengaluru Cafe: বেঙ্গালুরুর ক্যাফেতে বিস্ফোরণে এফআইআর রুজু, কারণ নিয়ে এখনও ধন্দ!

FIR in the explosion in the cafe in Bengaluru, the cause is still confused!
FIR in the explosion in the cafe in Bengaluru, the cause is still confused!

 

বেঙ্গালুরু, ২ মার্চ: বেঙ্গালুরুর হোয়াইটফিল্ড এলাকার রামেশ্বরম ক্যাফেতে বিস্ফোরণের ঘটনায় এফআইআর রুজু করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ও ৪৭১ ধারা এবং ইউএপিএ-র অধীনে ১৬, ১৮ এবং ৩৮-এর অধীনে এফআইআর নথিভুক্ত করেছে, এফআইআরে বিস্ফোরক পদার্থ আইনের ৩ এবং ৪ নম্বর ধারাও যুক্ত করা হয়েছে। এদিকে, বিস্ফোরণের কারণ নিয়ে এখনও ধন্দে পুলিশ।

শনিবার সকালে এনএসজি, বোম্ব ডিসপোজাল স্কোয়াড এবং স্থানীয় পুলিশের একটি দল বেঙ্গালুরুর হোয়াইটফিল্ড এলাকার রামেশ্বরম ক্যাফেতে বিস্ফোরণস্থলে তদন্ত চালায়। বেঙ্গালুরু সিপি জানিয়েছেন, "রামেশ্বরম ক্যাফের ঘটনার তদন্ত পুরোদমে চলছে। বেশ কয়েকটি দল এখনও পর্যন্ত প্রাপ্ত বিভিন্ন লিড নিয়ে কাজ করছে। মামলার সংবেদনশীলতা এবং নিরাপত্তার উদ্বেগের কথা মাথায় রেখে মিডিয়াকে জল্পনা-কল্পনায় লিপ্ত না হওয়ার এবং সহযোগিতা করার জন্য অনুরোধ করা হচ্ছে।"

বেঙ্গালুরুর দ্য রামেশ্বরম ক্যাফেতে বিস্ফোরণের বিষয়ে কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী ডঃ জি পরমেশ্বরা বলেছেন, "আমরা বেশ কয়েকটি দল গঠন করেছি। আমরা সিসিটিভি ফুটেজ থেকে কিছু প্রমাণ সংগ্রহ করেছি। আমরা যত তাড়াতাড়ি সম্ভব অভিযুক্তদের গ্রেফতার করব। আমাদের টিম দুর্দান্ত কাজ করছে। বিস্ফোরণের জন্য একটি টাইমার ব্যবহার করা হয়েছিল, এফএসএল টিম কাজ করছে।

You might also like!