Country

1 year ago

ফের যোগী রাজ্যে বড় দুর্ঘটনা! শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

lakhimpur accident
lakhimpur accident

 

লখনউ, ২৮ সেপ্টেম্বর : উত্তর প্রদেশের লখিমপুর খেরি জেলায় বেসরকারি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন মোট ৮ জন। ভয়াবহ দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। বুধবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে লখিমপুর খেরি জেলার শারদা নদীর ওপর একটি সেতুতে। আহতদের মধ্যে কয়েকজনকে চিকিৎসার জন্য লখনউতে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন এডিএম সঞ্জয় কুমার।

পুলিশ সূত্রের খবর, বুধবার সকালে শারদা নদীর ওপর একটি সেতুতে বেসরকারি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের তীব্রতায় বাস ও ট্রাকের সামনের অংশ ভেঙে দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনাগ্রস্ত বাসে ৫০ জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে। বাসটি ধৌরহারা থেকে লখিমপুর যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে, সকাল সাড়ে ৭টা নাগাদ বাহরাইচগামী বাস ও ট্রাক উভয়েই ইসানগর থানার কাছে সেতুর উপর দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়, পরে আরও দু'জন প্রাণ হারান। আহত ২৫ জনের মধ্যে ১২ জনের অবস্থা সঙ্কটজনক।

ভয়াবহ এই দুর্ঘটনা ও প্রাণহানির ঘটনায় গভীর দুঃখপ্রকাশ করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মৃতদের পরিজনদের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। আহতদের সম্ভাব্য সমস্ত ধরনের চিকিৎসা সুবিধা প্রদানের জন্য নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।


You might also like!