Country

2 weeks ago

special train service:ডিব্রুগড়-সেকেন্দ্রাবাদের মধ্যে স্পেশাল ট্রেন চলাচলের মেয়াদ বৃদ্ধি

special train service
special train service

 

গুয়াহাটি : যাত্রীদের অতিরিক্ত ভিড় হ্রাস করতে এক জোড়া স্পেশাল ট্রেন নম্বর ০৭০৪৬ / ০৭০৪৭ সেকেন্দ্রাবাদ-ডিব্রুগড়-সেকেন্দ্রাবাদ-এর পরিষেবা অব্যাহত রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এই ট্রেনগুলি বিদ্যমান পরিষেবার দিন, সময়সূচি ও স্টপেজের সাথেচলা চল করবে। পাশাপাশি উত্তরপূর্ব সীমান্ত রেলওয়ের পক্ষ থেকে হাওড়া ও নিউ জলপাইগুড়ির মধ্যে সুপারফাস্ট সামার স্পেশাল ট্রেন পরিচালন করার সিদ্ধান্তও গ্রহণ করা হয়েছে। সুপার ফাস্ট সামার স্পেশাল ট্রেন নম্বর ০২৩০৯ / ০২৩১০ হাওড়া-নিউ জলপাইগুড়ি-হাওড়া উভয় দিক থেকে সাতটি করে ট্রিপের জন্য চলাচল করবে।

আজ এক প্রেস বার্তায় এ খবর জনিয়েছেন উত্তরপূর্ব সীমান্ত রেলওয়ের মুখ্য জনসংযোগ আধিকারিক সব্যসাচী দে। তিনি জানান, ট্রেন নম্বর ০৭০৪৬ সেকেন্দ্রাবাদ-ডিব্রুগড় স্পেশালের পরিষেবা ২০ মে থেকে ২৪ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। ট্রেনটি প্রত্যেক সোমবার চলাচল করবে। ফেরত যাত্রার সময় ট্রেন নম্বর ০৭০৪৭ ডিব্রুগড়-সেকেন্দ্রাবাদ স্পেশালের পরিষেবা ২৩ মে থেকে ২৭ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। ট্রেনটি প্রত্যেক বৃহস্পতিবার চলাচল করবে। এই ট্রেনগুলির পরিষেবা সম্প্রসারণের ফলে সংশ্লিষ্ট রুটগুলির অন্যান্য ট্রেনের ওয়েটিং লিস্টের যাত্রীরা উপকৃত হবেন।

এছাড়া তিনি জানান, ট্রেন নম্বর ০২৩০৯ হাওড়া-নিউ জলপাইগুড়ি স্পেশাল ১৫, ২২, ২৯ মে এবং ৫, ১২, ১৯, ২৬ জুন প্রত্যেক বুধবার ০৫.৫৫ ঘণ্টায় হাওড়া থেকে রওয়না দিয়ে একই দিনে ১৩.২৫ ঘণ্টায় নিউ জলপাইগুড়ি পৌঁছবে। ফেরত যাত্রার সময় ট্রেন নম্বর ০২৩১০ নিউ জলপাইগুড়ি-হাওড়া স্পেশাল ১৫, ২২, ২৯ মে এবং ৫, ১২, ১৯, ২৬ প্রত্যেক বুধবার ১৫.০০ ঘণ্টায় নিউ জলপাইগুড়ি থেকে রওয়ানা দিয়ে একইদিনে ২২.৩৫ ঘণ্টায় হাওড়া পৌঁছবে।

যাত্রীদের সুবিধার জন্য সুপার ফাস্ট স্পেশাল ট্রেনে ১৩টি এসি চেয়ার কার কোচ থাকবে। এই সুপারফাস্ট ট্রেন উভয়পথে যাত্রার সময় ডানকুনি, বোলপুর শান্তিনিকেতন, মালদা টাউন, ও বারসোই রেলওয়ে স্টেশন হয়ে চলাচল করবে।


You might also like!