Country

2 weeks ago

JP nadda:দিদির পশ্চিমবঙ্গ মহিলাদের জন্য নিরাপদ নয় : জে পি নাড্ডা

JP nadda
JP nadda

 

নয়াদিল্লি, ১ জুলাই : উত্তর দিনাজপুরের চোপড়ার ঘটনায় মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে তীব্র আক্ৰমণ শানালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা। তৃণমূল কংগ্রেসকে একহাত নিতে নাড্ডা মন্তব্য করেছেন, দিদির পশ্চিমবঙ্গ মহিলাদের জন্য মোটেও নিরাপদ নয়।

উত্তর দিনাজপুর জেলার চোপড়ায় যুগলকে রাস্তায় ফেলে পেটানোর ঘটনা আলোড়ন ফেলে দিয়েছে বঙ্গ রাজনীতিতে। একটি ভিডিও-তে দেখা গিয়েছে, এক তরুণীকে রাস্তার মধ্যে ফেলে লাঠি দিয়ে বেধড়ক মারছে এক তৃণমূল নেতা। মার খেতে খেতে গুটিয়ে যাওয়া মেয়েটিকে চুলের মুঠি ধরে টেনে এনে ধাক্কা দিচ্ছে। তার পরে আবার শুরু হচ্ছে মার। একইসঙ্গে এক তরুণকেও একই ভাবে মারতে দেখা যায় ওই তৃণমূল নেতাকে। অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

এই ঘটনার তীব্র নিন্দা করে সোমবার সকালে এক্স বার্তায় জে পি নাড্ডা মন্তব্য করেছেন, "পশ্চিমবঙ্গ থেকে একটি ভয়ঙ্কর ভিডিও প্রকাশ্যে এসেছে, যা শুধুমাত্র ধর্মতান্ত্রিকতায় বিদ্যমান নৃশংসতার কথা মনে করিয়ে দেয়। বিষয়গুলিকে আরও খারাপ করার জন্য, তৃণমূল ক্যাডার এবং বিধায়করা সেটিকে মান্যতা দিচ্ছেন। সন্দেশখালি হোক অথবা উত্তর দিনাজপুর কিংবা অন্য কোনও জায়গা, দিদির পশ্চিমবঙ্গ মহিলাদের জন্য নিরাপদ নয়।"

You might also like!