Country

3 weeks ago

Bengaluru:মাঝরাতে দেদার ফূর্তি!মাদকের নেশায় উল্লাস অন্ধ্রর বিধায়ক-তেলেগু নায়িকাদের, চাঞ্চল্য বেঙ্গালুরুতে

Rave Party
Rave Party

 

 দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ বেঙ্গালুরুর ইলেকট্রিক সিটির জিআর ফার্ম হাউসে শনিবার মধ্য়রাতে হানা দেয় সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকররা। রাত ৩টে নাগাদ তল্লাশি চলে। সেই সময় রেভ পার্টি চলছিল সেখানে। রেভ পার্টির মাঝেই আচমকা হানা দেন ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকররা। উদ্ধার হয় নিষিদ্ধ মাদক।তদন্তকারীদের তরফে জানা যাচ্ছে, অসংখ্য ভিভিআইপির পাশাপাশি ওই পার্টিতে উপস্থিত ছিলেন অন্ধ্রপ্রদেশের এক বিধায়ক ও একাধিক তেলেগু অভিনেত্রী। সেখান থেকে বিপুল মাদক উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবেই শোরগোল শুরু হয়েছে।

জানা গিয়েছে, গোপাল রেড্ডি নামের এক প্রভাবশালীর জন্মদিন উপলক্ষে বেঙ্গালুরুর (Bengaluru) জিআর ফার্ম হাউসে এই পার্টির আয়োজন করা হয়েছিল। শনিবার রাত ২টো অবধি ওই অনুষ্ঠানের অনুমতি দেওয়া হয়েছিল। তবে নির্ধারিত সময়সীমা পেরিয়ে রাত ৩ অবধিও থামার নাম নেয়নি হুল্লোড় স্ফুর্তির আসর। ওই অনুষ্ঠানে বিপুল পরিমাণ মাদক (Drug) থাকার খবর পেয়ে রাত ৩ টের দিকে অভিযান চালায় সিসিবির অ্যান্টি নারকোটিক্স বিভাগ। মাদকের সন্ধানে আনা হয় স্নিফার ডগ। তল্লাশিতে উদ্ধার হয় ১৭টি এমডিএমএ মাদক-সহ প্রচুর পরিমাণ কোকেন।

তদন্তকারীদের দাবি, ওই অনুষ্ঠানে অন্ধ্রপ্রদেশের এক বিধায়ক-সহ ১০০ জনের বেশি ভিভিআইপি আমন্ত্রিত ছিলেন। একাধিক নামি তেলেগু অভিনেত্রীদের পাশাপাশি অন্ধ্রপ্রদেশ ও ব্যাঙ্গালুরুর ২৫ জন তরুণী ছিলেন ওই অনুষ্ঠানে। মার্সিডিজ-বেঞ্জ, জাগুয়ার, অডি-সহ ১৫টিরও বেশি বিলাসবহুল গাড়ি পার্টি চত্বরে রাখা ছিল। যার মধ্যে ছিল বিধায়কের গাড়িও। ফলে ওই অনুষ্ঠানে বিধায়কও উপস্থিত ছিলেন বলে দাবি তদন্তকারীদের। পাশাপাশি জনপ্রিয় তেলেগু অভিনেত্রী হেমাও ওই অনুষ্ঠানে ছিলেন বলে জানা যাচ্ছে। তল্লাশি অভিযান চলাকালীন বেশিরভাগই অনুষ্ঠান ছেড়ে পালিয়ে যান। তদন্তকারিদের তরফে জানানো হয়েছে, ওই অনুষ্ঠানে সাজসজ্জা-সহ অন্যান্য আয়োজনেই খরচ করা হয়েছিল প্রায় ৫০ লক্ষ টাকা। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

সিসিবির তরফে জানানো হয়েছে, ওই মাদক পার্টির আমন্ত্রণপত্র পাঠানো হয়েছিল গোপাল রেড্ডির নামে। এ ঘটনায় ইলেক্ট্রনিক সিটি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি কারা কারা ওই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন তার তালিকা তৈরি হচ্ছে। কোথা থেকে ওই বিপুল মাদক আনা হয়েছিল তারও সন্ধান শুরু হয়েছে। উল্লেখ্য, এর আগে নয়ডায় এমনই বিতর্কিত এক পার্টির পরই বিপাকে পড়েন বিগ বস OTT ২ জয়ী এলভিস যাদব।


You might also like!