Country 6 months ago

Cyrus Mistry cremated in Mumbai : পঞ্চভূতে বিলীন সাইরাস মিস্ত্রি, ওরলি শ্মশানে টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যানের শেষকৃত্য সম্পন্ন

Cyrus Mistry cremated in Mumbai

 

মুম্বই, ৬ সেপ্টেম্বর : পঞ্চভূতে বিলীন হয়ে গিয়েছেন টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রি। মঙ্গলবার মুম্বইয়ের ওরলি শ্মশানে সাইরাস মিস্ত্রির শেষকৃত্য সম্পন্ন হয়েছে। শেষকৃত্যে উপস্থিত থেকে সাইরাস মিস্ত্রির পরিজনদের সমবেদনা জানিয়েছেন এনসিপি সাংসদ সুপ্রিয়া সুলে। গত রবিবার গাড়ি দুর্ঘটনায় প্রয়াত হয়েছেন সাইরাস মিস্ত্রি। মঙ্গলবার সকালে মুম্বইয়ের ওরলিতে বৈদ্যুতিক চুল্লিতে শেষকৃত্য সম্পন্ন হয়।

পারসি সম্প্রদায়ের সদস্য, ব্যবসায়ী এবং রাজনীতিবিদরা শ্মশানে উপস্থিত ছিলেন। সাইরাস মিস্ত্রির বড় ভাই শাপুর মিস্ত্রি, শ্বশুর ও সিনিয়র আইনজীবী ইকবাল চাগলা, শিল্পপতি অনিল আম্বানি এবং অজিত গুলাবচাঁদ এবং এনসিপি সাংসদ সুপ্রিয়া সুলে শ্মশানে উপস্থিত ছিলেন। এদিকে, জার্মানির বিলাসবহুল গাড়ি নির্মাতা মার্সিডিজ-বেঞ্জের একটি দল, যাঁদের গাড়ি একটি রোড ডিভাইডারে ধাক্কা লাগায় সাইরাস মিস্ত্রি এবং অন্য একজন যাত্রীর মৃত্যু হয়েছে, সেই গাড়ির নমুনা সংগ্রহ করেছে যা আরও বিশ্লেষণের জন্য ডিক্রিপ্ট করা হবে, মঙ্গলবার একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা জানিয়েছেন। কোঙ্কন রেঞ্জের পুলিশ মহাপরিদর্শক সঞ্জয় মোহিতে জানান, দুর্ঘটনার কারণ জানতে গাড়ির টায়ারের প্রেসার এবং ব্রেক ফ্লুইড লেভেলের মত অন্যান্য বিবরণেরও তদন্ত করা হবে।


You might also like!